বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বড়লেখায় অসচ্ছল অসুস্থ বিএনপি নেতাকর্মীদের লন্ডন মহানগর যুবদল নেতার সহযোগীতা প্রদান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আবুতাহের লিপু, বড়লেখা

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ৩নং নিজ বাহাদুরপুর ইউনিয়নের জাতীয়তাবাদী দল(বি,এন,পি)অসচ্ছল অসুস্থ নেতাকর্মীদের মধ্যে লন্ডন মহানগর যুবদল সিনিয়র সহসভাপতি রুহুল আমিন সাইফুলের অর্থায়নে আর্থিক সহযোগীতায় আজ রাত ৮ঘটিকার সময় ইউনিয়ন বিএনপি ও অঙ্গ- সহযোগী সংগঠন সমুহের আয়োজনে এক যৌথ কর্মী সভা অনুষ্টিত হয়।

এতে ইউনিয়ন বিএনপির সভাপতি মিসবাউল হক মিনুর (সাবেক মেম্বার) সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নাজিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্টিত উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মুজিবুর রহমান খছরু ও পৌর বিএনপির সভাপতি আনোয়ারুল ইসলাম।বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা বিএনপির সি. সহ সভাপতি আলাল উদ্দিন( সাবেক চেয়ারম্যান),সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সহিদ খান,পৌর বিএনপির যুগ্ম সম্পাদক জালাল আহমদ তালাল।সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মৌলভী বাজার জেলা যুবদলের সদস্য কাওছার আহমদ,জেলা ছাত্রদল নেতা নাদের আহমদ, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আজিজ আহমদ,উপজেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক আব্দুল খালিক,ইউনিয়ন যুবদল নেতা এমরানুল হক বাবু প্রমুখ।

এছাড়াও সভায় উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল এবং সকল অঙ্গ- সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্হিত ছিলেন।অনুষ্টান শেষে ৩নং নিজ বাহাদুরপুর ইউনিয়নের অসচ্ছল অসুস্থ নেতাকর্মীদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

প্রধান অতিথি মুজিবুর রহমান খছরু তাহাঁর বক্তব্যে বলে জাতীয়তাবাদী পরিবারের হারিয়ে যাওয়া সদস্যদের জন্য উদ্বেগ প্রকাশ করছি। তাদের পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করছি। বাংলাদেশে গুমের আতঙ্ক এখন সর্বত্র পরিব্যাপ্ত। দুঃশাসন থেকে উৎপন্ন হয় গুম ও বিচারবহির্ভূত হত্যার মতো মানবতাবিরোধী হিংস্রতা। স্বৈরাচারী সরকারের গড়ে তোলা আইন প্রয়োগকারী সংস্থার পরিচয়ে বিরোধী দলের প্রতিবাদী নেতাকর্মীদের তুলে নিয়ে যাওয়া তাদের নিত্যকার ঘটনা হয়ে দাঁড়িয়েছিলো।একদলীয় দুঃশাসনের নমুনা।

তিনি আরো বলেন, ‘দেশে বর্তমান শাসকগোষ্ঠী ক্ষমতাসীন হওয়ার পর থেকে গুম হত্যা হয়রানি তাদের প্রধান রাজনৈতিক কর্মসূচি করেছে। বিরোধী দলশূন্য একদলীয় কর্তৃত্ববাদী শাসন ব্যবস্থা টিকিয়ে রাখতে গুম খুন কে পথের কাঁটা দূর করার প্রধান হাতিয়ার হিসেবে ব্যবহার করা হয়েছে।

বলেন,’জনসমর্থনহীন ও ভোটারবিহীন সরকারের টিকে থাকার অবলম্বনই হচ্ছে খুন/গুম/হত্যা। এ ধারা বয়ে চললে দেশ অরাজকতার ঘন অন্ধকারে ডুবে যাবে। মানুষের স্বাভাবিক জীবন-যাপন সম্পূর্ণভাবে বিপর্যস্ত হয়ে যাবে। আসুন, আমরা গণতন্ত্র ফিরিয়ে আনতে ঐক্যবদ্ধ হই। কেবল একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে প্রকৃত গণতান্ত্রিক সরকার গঠন হলেই গুম,হত্যা, অপহরণ, খুন ও বিচারবহির্ভূত হত্যার মতো মানবতাবিরোধী অপরাধ দূর হবে, জনজীবনে স্বস্তি ফিরবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন