শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


 ফ্রান্সে স্ট্রোকে এক বাংলাদেশী প্রবাসীর মৃত্যু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

২৩শে আগস্ট দিবাগত রাত তিনটার সময়  ফ্রান্সের প্যারিসের  সেন ডেনিস এলাকায়  নিজ  বাসায় ( মেসে)  স্টোক করে পারভেজ নামে এক বাংলাদেশী মৃত্যু হয়েছে ।
(ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন )।

২৪ আগস্ট সকালে সেন ডেনিস হাসপাতালের মর্গে পারভেজের  মৃতদেহ এনে রাখা হয়েছে ।  ৪৪ বছর বয়সী পারভেজ এর  দেশের বাড়ী বাংলাদেশের টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলার বাংরা গ্রামে । বাংলাদেশে তার স্ত্রী ,এক ছেলে ও এক মেয়ে রয়েছে ।

   মরহুম পারভেজের মৃত্যুতে ফ্রান্স বাংলাদেশ কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে । সামাজি যোগাযোগ মাধ্যমে প্রবাসীরা মৃতের আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ।

 করোনা পরিস্থিতিতে  দীর্ঘ  লকডাউন এবং অনিশ্চিত ভবিষ্যত ইত্যাদিতে দুশ্চিন্তায় তিনি স্টোক করতে পারেন বলে অনেকে জানিয়েছেন। জানাজা এবং দাফনের দিন ও সময় এখনও নির্ধারণ  হয়নি।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন