শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গোলাপগঞ্জে সাংবাদিকের উপর রাতের আঁধারে হামলা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেটের গোলাপগঞ্জে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন সাংবাদিক এমজি মোস্তফা। গতকাল সোমবার রাত ১১ টার দিকে গোলাপগঞ্জ বাঘা ইউপির কালাকোনা নূর মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় আহত সাংবাদিকের বোন আমিনা ফেরদৌস ফরিদা বাদী হয়ে অজ্ঞাতনামা ৪-৫ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আমিনা ফেরদৌস ফরিদা তার লিখিত অভিযোগে উল্লেখ করেন, ”২৪ আগস্ট সোমবার রাত ১১টায় আমার ভাই সাংবাদিক এম মোস্তফা নিজ ব্যবসা প্রতিষ্ঠান গোলাপগঞ্জ উত্তর বাজার থেকে বাড়ি যাওয়ার উদ্দেশ্য বাঘা ইউপির কালাকোনা রোডস্থ নূর মসজিদের ২০০ গজ দূরত্বে রাস্তার উপর যাওয়া মাত্র পূর্ব থেকে ওৎ পেতে থাকা অজ্ঞাত ৪-৫ জন জিআই পাইপ লাঠি শোটা নিয়ে সাংবাদিক এমজি মোস্তফার উপর হামলা করে। একপর্যায়ে আমার ভাইয়ের আর্তচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা তার সাথে থাকা ৭০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে বাড়িতে নিয়ে যান এবং পরে বাড়ির লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান।”

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধূরী বলেন, হামলার আহত ব্যাক্তির বোন বাদী হয়ে অজ্ঞাত ৪-৫ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন