বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

কাতালোনীয়া আ.লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 যথাযোগ্য মর্যাদায় শোক ও শ্রদ্ধার মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী, জাতীয় শোক দিবস ও ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে বাংলাদেশ আওয়ামী লীগ কাতালোনীয়া শাখার নেতৃবৃন্দের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৩শে আগস্ট রবিবার রাত ৮টায়  বার্সেলোনার বাংলা ক্লাব রেস্টুরেন্টে কাতালোনীয়া আওয়ামী লীগ নেতা শিমুল চৌধুরীর সভাপতিত্বে ও কাতালোনীয়া যুবলীগের সভাপতি কাজী আমির হোসেন আমুর পরিচালনায়  সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় মাদ্রিদ থেকে স্পেন আওয়ামী লীগ এর সভাপতি  এস আর আই এস রবিন ভিডিও কলের মাধ্যমে বক্তব্য রাখেন।  এছাড়াও  বক্তব্য রাখেন কাতালোনীয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি মোনায়েম চৌধুরী বাবলা,সান্তা কোলমা আওয়ামী লীগের সভাপতি নাজমুল আলম শফিক,সান্তা কোলমা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান নাছিম,আওয়ামী লীগ নেতা মোশাররফ হোসেন,আওয়ামী লীগ নেতা মুহিবুল হাসান কয়েছ,কাতালোনীয়া আওয়ামী লীগ নেতা খালেদুর রহমান,সান্তা কোলমা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান,আওয়ামী লীগ নেতা লুৎফুর রহমান সুমন,আওয়ামী লীগ নেতা কামাল ব্যাপারী,আওয়ামী লীগ নেতা নীরু,হাজী এখলাস মিয়া,কাতালোনীয়া যুবলীগের সহ-সভাপতি বাবুল আহমদ,সাংগঠনিক সম্পাদক মো.ছালাহ উদ্দিন,স্বপন কুমার দেব নাথ,ছিদ্দীকুর রহমান,হাজী মো.এখলাছ মিয়া প্রমূখ।

এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মো.মনির হোসেন,খালেদ খান,মোফাজ্জল আহমদ মাসুদ,মুহিবুল হক সৌরভ,সুমন,আব্দুল হালিম,ইব্রাহিম খান,কাজী ছাব্বুর,মো,সেলিম,মো.আওলাদ,মো.নুনু মিয়া,মাহমুদুল হাসান,জিয়াউর রহমান,মো.সেলিম আহমদ,আনোয়ার ইসলাম, রাসেল আহমদ,এনাম উদ্দিন,মোস্তফা,সামসুর রহমান,সিদ্দিকুর রহমান,সামসুর রহমান,তানভীর রহমান শাহীন,কামরান সহ কাতালোনীয়া আওয়ামী লীগ,সান্তা কোলমা আওয়ামী লীগ,কাতালোনীয়া যুবলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।

আলোচনা সভায় বক্তারা ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু সহ তার পরিবারের সকল শহীদ সদস্যদের শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং বঙ্গবন্ধু হত্যার সাথে জড়িত বিদেশে পালিয়ে থাকা খুনিদের ধরে দেশে এনে বিচারের দাবী জানান।এছাড়া ২১শে আগস্ট গ্রেনেড হামলার সাথে জড়িত তারেক রহমান সহ সকল আসামীদের ফাঁসির দাবী জানান নেতারা।

প্রসঙ্গত  দীর্ঘদিন থেকে কাতালোনীয়া আওয়ামী লীগের কোন কমিটি না থাকায় নেতাকর্মীদের মধ্যে মতানৈক্য ছিলনা । সাংগঠনিক  কার্যক্রমেও  ছিল স্থবিরতা।  সম্প্রতি কাতালোনীয়া আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের মধ্যে  ঐক্য প্রক্রিয়ার কাজ করছেন সিনিয়র নেতৃবৃন্দ।

সভায় সকলে আশা প্রকাশ করেছেন, শোক কে শক্তিতে রুপান্তরিত করে  বঙ্গবন্ধুর আদর্শের সকল নেতাকর্মীরা আওয়ামী লীগের একটি ব্যানারে এসে কাজ করবে। এবং কাতালোনীয়ায়   বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে একসাথে কাজ করবে ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন