বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

উগান্ডায় মারা গেছেন বাংলাদেশ বিমান বাহিনীর সার্জেন্ট মোবারক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ বিমান বাহিনীর সার্জেন্ট মো. মোবারক হোসেন উগান্ডায় শান্তিরক্ষা মিশনে মারা গেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । ২৪ আগষ্ট সোমবার বাংলাদেশ সময় সকাল ১০টার দিকে তিনি উগান্ডার রাজধানী কাম্পালার ক্যাসে হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৯ বছর বয়সী এক ছেলে রেখে গেছেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৩৫ বছর। মোবারক হোসেনের গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার ভাটি ইয়ারাবাদ গ্রামে। তার পিতার নাম মৃত আলমাছ উদ্দিন। তিনি ২০০০ সালে সুনামগন্জ সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে এসএসসি পাশ করেন। এরপর নেত্রকোনা সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করে ২০০৪ সালে বাংলাদেশ বিমান বাহিনীতে যোগ দেন।
মোবারক হোসেন ২০১৯ সালের অক্টোবরে ইউএন মিশনের জন্য নির্বাচিত হয়।

ইউনাইটেড নেশন শান্তি রক্ষা মিশনে পূর্ব আফ্রিকার দেশ উগান্ডায় কর্তব্যরত অবস্থায় শারীরিক অসুস্থতার শিকার হোন। এরপরই তাকে মিশন থেকে বাংলাদেশে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়, তখন করোনা পরিস্থিতি কারনে ফ্লাইট বন্ধ থাকায় সেটা সম্ভব হয়নি। এরপরই তার শারীরিক অবস্থার মারাত্নক অবনতি হলে ইউএন মিশনের তত্বাবধানে তাকে উগান্ডার রাজধানী কামপালার ক্যাসে হাসপাতালে চিকিৎসা  শুরু হয়।
মোবারকের হোসেনের লাশ ইউএন এর ব্যবস্থাপনায় বাংলাদেশে পৌছাবে বলে জানা গেছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন