শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির উপদেষ্টাদের সাথে ”কসবা মানব কল্যাণ সমিতির” নেতৃবৃন্দের মতবিনিময়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালি প্রবাসী বাংলাদেশিদের নবগঠিত “কসবা মানব কল্যাণ সমিতির”নেতৃবৃন্দের সাথে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সম্মানীত উপদেষ্টা মন্ডলীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২২ শে আগস্ট শনিবার স্থানীয় সময় রাত ১০ ঘটিকায় মন্তেভেরদে টেক্সি বারের হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় ”কসবা মানব কল্যাণ সমিতির” সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলামের পরিচালনায় সভার শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন “কববা মানব কল্যান সমিতির” ধর্ম বিষয়ক সম্পাদক মাও:আবদুল্লাহ এসলাহী।

পরে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির পক্ষ থেকে উপদেষ্টামণ্ডলীরা নবগঠিত “কসবা মানব কল্যাণ সমিতিকে ”ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন ।এবং “কসবা মানব কল্যাণ সমিতির” পক্ষ থেকেও নেতৃবৃন্দরা ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সম্মানিত উপদেষ্টাগণকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় সম্মানিত উপদেষ্টাগণের মধ্যে উপস্থিত ছিলেন।ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির প্রধান উপদেষ্টার শাহ মোঃ তাইফুর রহমান ছোটন, উপদেষ্টা শহীদুল্লাহ আক্তার, সগির আহমেদ হুমায়ুন, নজরুল ইসলাম বাবু, শাফিজুল হক শাফিজ।

সভায় শাহ মোঃ তাইফুর রহমান ছোটন নবগঠিত “কসবা মানব কল্যান সমিতির” কার্যকরি কমিটিকে অভিনন্দন জানিয়ে ঐক্যবদ্ধ থেকে সংগঠনকে গতিশীল সংগঠনে পরিণত করার আহ্বান জানান। তিনি বলেন, ঐক্যবদ্ধ থাকলে আমরা একটি সুন্দর কমিউনিটি গড়তে পারব। চলমান সমাজে বিরোধ বা দ্বন্দ্ব থাকবে। এর সমাধান করা সঠিক নেতৃত্বের কাজ। তিনি আরও বলেন, সংগঠনের সঠিক নেতৃত্বের মাধ্যমে ঐক্য, সৌহার্দ্য-সম্প্রীতি বাড়বে বলে আমি বিশ্বাস করি। তিনি ব্রাহ্মণবাড়িয়া বাসীর সকলের দৃষ্টি আকর্ষণ করে বলেন ইতালিতে বসবাসরত ব্রাহ্মণবাড়িয়াবাসীর এর মধ্যে থানা উপজেলা ভিত্তিক বিভিন্ন সংগঠন যেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সাবেক সকল সভাপতি দের কে নিয়ে এরকম মতবিনিময় সভা করে থাকেন তাহলে সু পরামর্শের মাধ্যমে সুন্দর সমাজ গঠনের লক্ষ্যে তারা আরো এগিয়ে যাবে।

এসময় অন্যান্য উপদেষ্টাগণ তাদের বক্তব্যের মাধ্যমে বলেন: আঞ্চলিক সংগঠনের মূল্য আছে। আঞ্চলিক সংগঠনের মাধ্যমে নিজ নিজ এলাকায় উন্নয়নকাজ করতে পারেন সংগঠনের কর্মকর্তারা। তারা বলেন, প্রবাসে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। প্রত্যেক সমস্যারই বিকল্প সমাধান আছে। নতুন কমিটি কল্যাণমূলক কাজে আত্মনিয়োগ করবেন এই প্রত্যাশা রাখছি। সংগঠনকে গতিশীল করতেও তারা ভূমিকা রাখবেন। তারা কসবা মানব কল্যাণ সমিতির সাথে আছে থাকবে এবং যে কোন সহযোগিতায় পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন।

এ সময় “কসবা মানব কল্যাণ সমিতির”নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ, সিনিয়র সহ-সভাপতি জীবন মোহাম্মদ, জলিল ভূঁইয়া, গিয়াস উদ্দিন আহমেদ টিপু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনির হোসেন, প্রচার সম্পাদক রবিউল খান , ক্রীড়া সম্পাদক কবির হোসেন। এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া কসবাবাসীর মধ্যে আরো উপস্থিত ছিলেন,সুলতান ভূঁইয়া, উজ্জল আহমেদ, বশির আহমেদ, জালাল উদ্দিন, মনির ভূইয়া, আবু বাক্কার রাজু, আমান উল্লাহ আমান সহআরো অনেকেই।
এতে “কসবা মানব কল্যাণ সমিতির”নেতৃবৃন্দ তাদের বক্তব্যের মাধ্যমে বলেন ব্রাহ্মণবাড়িয়াবাসীর যে কোনো সময় যে কোনো সহযোগিতায় দেশে এবং প্রবাসে আমরা এগিয়ে যাব আমরা ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি সহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন