বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «   ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণ, দুই পুলিশ ক্লোজড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সিলেটে ৭২ঘন্টার পণ্য পরিবহন ধর্মঘট প্রত্যাহার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মোঃইবাদুর রহমান জাকির,সিলেট

প্রশাসনের আশ্বাসে সিলেট জেলায় ডাকা ৭২ ঘণ্টার পণ্য পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। রবিবার বিকেল ৩টায় সিলেট পুলিশ সুপারের সাথে দেখা করে জেলা ট্রাক মালিক গ্রুপ এবং জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন ধর্মঘট প্রত্যাহার করে নেয়।

সিলেটের জৈন্তাপুরের সারিঘাটে বাঁশকল বসিয়ে চাঁদা আদায়ের প্রতিবাদে রবিবার থেকে সিলেট জেলায় ৭২ ঘণ্টার পণ্য পরিবহন ধর্মঘটের ডাক দেয় জেলা ট্রাক মালিক গ্রুপ এবং জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন।

রবিবার সকাল ৬টা থেকে ধর্মঘট শুরু হয়। বিকেল ৩টার দিকে পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিনের সাথে শ্রমিক ও মালিক সংগঠনের নেতারা বৈঠকে বসেন। বৈঠকে পুলিশ সুপারের পক্ষ থেকে বাঁশকল প্রত্যাহার ও রাস্তায় চাঁদাবাজি বন্ধে কঠোর ব্যবস্থা নেয়ার ঘোষণা দেয়া হলে মালিক ও শ্রমিকরা তাদের ধর্মঘট প্রত্যাহার করেন। বৈঠকে জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম ভার্চুয়ালি অংশ নেন।

সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি গোলাম হাদী ছয়ফুল জানান, পুলিশ সুপারের সাথে বৈঠকে ইতিবাচক আশ্বাস দেয়ায় ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন