শুক্রবার, ৩ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «   বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের সেবায় আজীবন পাশে থাকবো -সরওয়ার হোসেন  » «   লন্ডনে  EXPLORE BEANIBAZAR প্রদর্শিত হবে ২২ জানুয়ারি  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

জিসিএসই পরীক্ষায় ৯টি  ডাবল এ ষ্টার নিয়ে ইয়ামিদ উদ্দিন’র চমৎকার সাফল্য



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ব্রিটিশ বাংলাদেশি শিক্ষার্থী ইয়ামিদ আশফাক আলী উদ্দিন সাউথ ইংল্যান্ডের ওয়েস্ট সাসেক্স এলাকার রেজিস সেকেন্ডারি স্কুল থেকে এবার জিসিএসই পরীক্ষায় অসাধারণ ফলাফল অর্জন করেছে। ২০ আগস্ট বৃটেনে জিসিএসই পরীক্ষার ফলাফল ঘোষণা হয়। এতে ইয়ামিদ আশফাক আলী উদ্দিন ম্যাথমেটিকস অপশন, কেমিস্ট্রি, ফিজিক্স, বায়োলজি, জিওগ্রাফি,ইংলিশ ল্যাঙ্গুয়েজ, ইংলিশ লিটারেচার, হিস্টরি অপশন, ফ্রেঞ্চ অপশন ৯টি বিষয়ে ডাবল এ ষ্টার পেয়ে পুরো বাংলাদেশি কমিউনিটির মধ্যে একটি সম্মান জনক স্থানে জায়গা করে নিয়েছে।

ইয়ামিদ জানায়, লন্ডনের কিংস ম্যাথ স্কুল থেকে ম্যাথস, এডভান্স ম্যাথস, ফিজিক্স ও কম্পিউটার সাইন্স এই চারটি বিষয় নিয়ে এ-লেভেলে অধ্যয়ন করে অক্সফোর্ড কিংবা কেমব্রিজ ইউনিভার্সিটিতে পড়তে ইচ্ছুক।সে ম্যাথস ও ফিজিক্সের উপর পড়াশুনা করে উচ্চতর ডিগ্রী নিয়ে ভবিষ্যতে নিজের ক্যারিয়ার গড়তে চায়।

ইয়ামিদের পৈত্রিক নিবাস সিলেটের বিয়ানীবাজার উপজেলার বিয়ানীবাজার পৌরসভার খাসাড়ী পাড়া গ্রামে। তার পিতা রেস্টুরেন্ট ব্যবসায়ী সুনাম উদ্দিন ও মা সুহেলা উদ্দিন।ছেলের এই প্রত্যাশীত ফলাফলে মা বাবা দারুণ খুশী।
ইয়ামিদের পিতা-মাতা তাদের সন্তানের উজ্জ্বল ভবিষতের জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন