শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

জাতীয় শোক দিবসে অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে সুলতান মনসুরের উদ্যোগে সহায়ক উপকরণ বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

‘মুজিব শতবর্ষ’ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এর অনুকুলে বরাদ্দকৃত অসহায় ও অচ্ছল প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ারসহ সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে। কুলাউড়াস্থ এমপির কার্যালয়ে শনিবার (১৫ আগস্ট) বিকেলে ১৫ জন অসহায় ও অচ্ছল প্রতিবন্ধীদের মাঝে এসব উপকরণ বিতরণ করা হয়

অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক অসহায় প্রতিবন্ধীদের জন্য বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা প্রদানের কথা উল্লেখ করে বলেন এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদের সহযোগিতায় কুলাউড়ার শতভাগ অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে ভাতা প্রদানের ব্যবস্থা গ্রহনে কাজ করা হচ্ছে। আগামী বছরের মধ্যে এ কার্যέম বাস্তবায়িত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।তিনি আরো বলেন প্রতিবন্ধীরা এখন আর সমাজের বোঝা নয়। তারা দেশের বিভিন্ন ক্ষেত্রে সফল হচ্ছে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইব্রাহিম, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রিয়াজ আহমদ ও সম্পাদক আব্দুল হামিদ চৌধুরী, উপজেলা যুবলীগ সভাপতি আব্দুস সহিদ। সভায় ১৫ই আগষ্টে শাহাদাতবরনকারী বঙ্গবন্ধু ও বঙ্গমাতাসহ সকল শহীদানদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

উপকরণ বিতরণীত অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন  কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ -সভাপতি নবাবজাদা আলী ওয়াজিদ খান বাবু ,অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এমপির বিশেষ সহকারী সোহেল আহমদ।

পরে প্রধান অতিথি কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১৫ জন অসহায় ও অচ্ছল প্রতিবন্ধীদের মধ্যে ১২জনকে হুইল চেয়ার, ২জনকে ডিজিটাল সাদা চড়ি ও ১জনকে কানে শুনার মেশিন বিতরণ করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিকলীগের যুগ্ম-আহ্বায়ক আহবাব হোসেন রাসেল, শফিকুল ইসলাম জাহেদ, এমপির অফিস সহকারী শেখ রুহেল আহমদ,এমপির প্রেস সহকারী শাহবান রশীদ চৌধুরী অনি, কুলাউড়া উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাধারণ সম্পাদক রেজাউল হাসান রাজু প্রমুখ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন