বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

খালেদা জিয়ার জন্মদিনে আনুষ্ঠানিকতা নেই: ১৫ আগস্ট মিলাদ-মাহফিল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় আগামী ১৫ আগস্ট মিলাদ মাহফিল করবে বিএনপি।

দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, “সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির সম্মানীত চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা, দেশবাসী ও দলের নেতাকর্মী যারা করোনাসহ অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা ও অসুস্থদের আশু সুস্থতা কামনা এবং বন্যায় ক্ষতিগ্রস্থ বানভাসী মানুষদের দুর্দশার হাত থেকে রেহাই পেতে আগামী ১৫ আগষ্ট রোজ শনিবার জাতীয়তাবাদী দলের উদ্যোগে ঢাকা মহানগরসহ দেশব্যাপী দলীয় কার্যালয়ে দলের নেতাকর্মীদের দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করার জন্য অনুরোধ করা হচ্ছে।”

প্রসঙ্গত, ১৯৯১ সালে বিএনপি ক্ষমতায় এলে ১৫ আগস্ট থেকে খালেদা জিয়ার জন্মদিন পালন শুরু হয়। এর আগে অবশ্য খালেদা জিয়ার জন্মদিন সেভাবে পালন করা হয়নি। বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের দিনে কেক কেটে খালেদার আনুষ্ঠানিক জন্মদিন উদযাপন রাজনীতির মাঠে বিতর্ক সৃষ্টি করে।

তবে গত বছর থেকে ১৫ আগস্ট খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে আনুষ্ঠানিকতা নেই বিএনপিতে।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে যাওয়ার পর গত ২ বছর খালেদা জিয়ার জন্মদিনে তেমন আয়োজন ছিল না। দোয়া ও মিলাদের মাধ্যমে এটি পালন করা হয়েছে। এ বছরও তেমন কোনো আয়োজন হচ্ছে না বলে দলীয় সূত্রে জানা গেছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন