বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «   ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণ, দুই পুলিশ ক্লোজড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আমিরাতে রেমিটেন্স যোদ্ধারা আবারো সক্রিয় হয়ে উঠেছে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

করোনা সংকট কাটিয়ে প্রবাসীরা আবারো মনোযোগী হয়েছে ব্যবসা-বাণিজ্যে। দীর্ঘদিন যে স্থবিরতা চলছিল তা কাটিয়ে উঠে আবারো রেমিটেন্স প্রবাহ বাড়ানোর পথে এগিয়ে চলছে আমিরাতে অবস্থানরত প্রায় ১২ লাখ প্রবাসী বাংলাদেশী।

যে সকল প্রবাসীরা কর্মহীন হয়ে পড়েছে তাদেরকে ছোট ছোট বিনিয়োগের মাধ্যমে কর্মসংস্থান করে দেয়ার লক্ষ্যে সচেষ্ট হয়েছেন উদ্যোক্তারা।

সে লক্ষ্যে গত বৃহস্পতিবার নতুন ব্যবসা প্রতিষ্ঠানের সূচনা করল আবির বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন দুবাইয়ের সভাপতি দুবাই ইন্টারন্যাশনাল ট্রেডিং এল এল সির স্বত্বাধিকারী জুলফিকার ওসমান। কর্মসংস্থানের লক্ষ্যে করা এ প্রতিষ্ঠানে বাংলাদেশের শাক সবজি সহ নানা প্রকার ফলমূল তাজা মাছ-মাংসের বিপুল সমাহার রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন আবির বাংলাদেশ বিজনেস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক , ফিউচার হোম রিয়েল এস্টেট এবং চেইন রেস্তোরাঁ কে বি এন রেস্টুরেন্ট ও শরফুদ্দিন রেস্টুরেন্টের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াকুব সুনিক। বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন আবিরের সহ-সভাপতি হারুনুর রশিদ, সহ-সভাপতি নজরুল ইসলাম সহ ব্যবসায়ী নেতৃবৃন্দরা।

বক্তারা সকল বাংলাদেশীদের দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান থেকে কেনাকাটা করার অনুরোধ জানান । তারা সকল প্রবাসী বাংলাদেশী যারা সংকটকাল অতিক্রম করছে তাদেরকে ছোট ছোট বিনিয়োগের মাধ্যমে স্বচ্ছলতা আনায়নে উদ্যোগী হওয়ার আহ্বান জানান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন