বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লেবাননে নিখোঁজ প্রবাসী রাশেদের লাশ মিলল হাসপাতালে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লেবাননের রাজধানী বৈরুতে ভয়াবহ বিস্ফোরণের পর মোহাম্মদ রাশেদ নিখোঁজ ছিলেন। তাকে একটি হাসপাতালে মৃত অবস্থায় পাওয়া গেছে। বাংলাদেশ দূতাবাস থেকে এ তথ্য নিশ্চিত করে জানানো হয়েছে, মৃত ব্যক্তির নাম মোহাম্মদ রাশেদ, পিতা মোহাম্মদ হাফিজুর রহমান। তিনি নারায়ণগঞ্জের বাসিন্দা।

বৈরুত বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম)দূতালয় প্রধান আবদুল্লাহ আল মামুন জানান, লেবানন প্রবাসী বাংলাদেশী মোহাম্মদ রাশেদ বিস্ফোরণের পর থেকে নিখোঁজ ছিলেন, বৈরুতের পাশের এলাকা জ্বালা জলদ্বীপ হারুন হাসপাতালে শনিবার মৃত অবস্থায় পাওয়া যায় রাশেদকে। লেবানন প্রবাসী তার খালাতো ভাই ওবায়দুল রহমান জনি রাশেদের লাশ শনাক্ত করেন। বৈরুত বন্দরে গত মঙ্গলবার ভয়াবহ দুটি বিস্ফোরণ ঘটে। ওই ঘটনায় জাতিসংঘে নিয়োজিত লেবাননে বাংলাদেশ নৌবাহিনীর ২১ সদস্যসহ ১০৮ প্রবাসী আহত হন। আহত পপ্রবাসীদের দূতাবাসের সহযোগিতায় চিকিৎসা দেয়া হচ্ছে। ইতিমধ্যে অনেকে সুস্থ হয়ে ফিরেছেন। লেবাননে সর্বশেষ পাঁচজন বাংলাদেশি মারা গেছে।

বিস্ফোরণের ওই ঘটনায় লেবানিজ নাগরিকসহ বিভিন্ন দেশের ১৬০ জন নিহতের পাশাপাশি ৬ হাজার মানুষ আহত হয়েছেন। এমন বিস্ফোরণের জন্য দেশটির সাধারণ মানুষ সরকারের অবহেলাকে দায়ী করে সরকার পতনের দাবিতে বিক্ষোভ করছে। তাদের সঙ্গে যোগ দিয়েছেন লেবাননের সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কয়েকজন কর্মকর্তা। তারা পররাষ্ট্র মন্ত্রণালয় দখলের ঘোষণা দিয়ে গতকাল রাতে পুলিশ ও সেনাবাহিনীর সাথে দফায় দফায় হামলায় একজন নিহতসহ অসংখ্য হতাহতের ঘটনা ঘটে। এক পর্যায়ে পররাষ্ট্র মন্ত্রণালয় বিক্ষোভ জনতা দখল করলেও পরে সেনাবাহিনী জনতাকে সরিয়ে দিয়ে তাদের নিয়ন্ত্রণে নিয়ে নেয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন