বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ইতালী আওয়ামী লীগের উদ্যোগে শেখ ফজিলাতুন্নেছার জন্মবার্ষিকী পালন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

‘বঙ্গমাতা ত্যাগ, সুন্দরের সাহসী প্রতীক’ এই প্রতিপাদ্য নিয়ে ইতালি আওয়ামী লীগের আয়োজনে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্মবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

শনিবার (৮ আগষ্ট) রাজধানী রোমের একটি হলরুমে স্থানীয় সময় রাত ৯ ঘটিকায় ইতালী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোয়েব দেওয়ান এর পরিচালনায় ও সহ-সভাপতি আব্দুর রউফ ফকির এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতির সাবেক প্রথম নির্বাচিত সভাপতি কে এম লোকমান হোসেন, ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আলম, সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আফতাব বেপারী, সম্মানিত সদস্য আবদুর রশিদ, সাখাওয়াত হোসেন সাখন, শাহজাহান মুন্সি লাবু, সবুজ জামান, গাজি জাকির, বাশার মালত, ইতালি স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইকবাল ঢালী, যুবলীগ নেতা আমিন বেপারী, এছাড়াও মুজিব আদর্শের সৈনিকদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ লিটন, ইমরুল কায়েছ, মোজাম্মেল হক, আফসার বেপারী, আফজাল হোসেন রোমান সহ ইতালি আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরও উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত নেতৃবৃন্দরা মহীয়সী নারী বঙ্গমাতার গৌরবময় কর্মজীবনের উপর আলোচনা করেন। তারা বলেন, বেগম ফজিলাতুন্নেছা মুজিব কেবল বঙ্গবন্ধুর সহধর্মিনীই নন, বাঙালির মুক্তি সংগ্রামে অন্যতম এক নেপথ্য অনুপ্রেরণাদাত্রী। তারা আরও বলেন, বাঙালি জাতির সুদীর্ঘ স্বাধিকার আন্দোলনের প্রতিটি পদক্ষেপে তিনি বঙ্গবন্ধুকে সক্রিয় সহযোগিতা করেছেন। ছায়ার মত অনুসরন করেছেন প্রানপ্রিয় স্বামী বঙ্গবন্ধুর আদর্শকে। এই আদর্শ বাস্তবায়নের জন্য অবদান রেখেছেন।
পরিশেষে সোয়েব দেওয়ানের দোয়া পরিচালনার মাধ্যমে শেখ ফজিলাতুন্নেছা আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশ্বে করোনাভাইরাসে আক্রান্ত এবং মৃত্যু সকলের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন