বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আবুধাবিতে বিপুল পরিমান মাদকদ্রব্য জব্দ
মাদকসহ গ্রেপ্তার সাতজন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আবুধাবি পুলিশ অবৈধ ঔষধ ও মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে মাদকদ্রব্য পাচারকারী একটি গ্যাংয়ের সাথে জড়িত সাত জনকে গ্রেপ্তার করেছে। এসময় তাদের কাছ থেকে প্রায় ১.২ মিলিয়ন (বড়ি) মাদকদ্রব্য উদ্ধার করে পুলিশ।

৪ আগষ্ট  মঙ্গলবার পুলিশের এক উর্ধতন সূত্র জানায়, সন্দেহভাজনরা দীর্ঘ চার মাস গোয়েন্দা পুলিশের বিশেষ নজরদারিতে ছিল । পুলিশ  আমিরাতে তাদের চলাচলকে রাড়ারের মাধ্যমে নিবিড় পর্যবেক্ষণে রেখেছিল।

আবুধাবি পুলিশের মাদকবিরোধী অধিদপ্তরের পরিচালক কর্নেল তাহের বলেন, আমরা প্রথম সন্দেহভাজনকে ১২০,০০০ মাদকদ্রব্যসহ গ্রেপ্তার করি। পরবর্তী জেরা ও তদন্তের ভিত্তিতে অন্যদের গ্রেপ্তার করতে সক্ষম হই। এদের মধ্যে গ্রেপ্তার হওয়া দ্বিতীয় সন্দেহভাজন গ্যাং নিয়ন্ত্রক নেটওয়ার্কের মূল ভূমিকা পালন করে আসছিল। যার মাধ্যমে সে মাদকদ্রব্য ক্রয় -বিক্রয় করত। আটক কালে তার কাছ থেকে ১৫,০০০ বড়ি উদ্ধার করা হয়।

তিনি উল্লেখ করেন মাদক চোরাচালান ও বিক্রয় একটি দণ্ডনীয় অপরাধ হিসাবে বিবেচিত। মাদকবিরোধী বিভাগের পুলিশ সদস্যদের সহযোগিতা ও মাদকের ক্রিয়াকলাপ সম্পর্কিত যে কোনও তথ্য 800 26 26 নম্বরে ফোন করে অবহিত করার আহ্বান জানিয়েছেন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন