বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
দ্বিপাক্ষিক বৈঠকে মিয়ানমারের বিরুদ্ধে মামলায় গাম্বিয়াকে সমর্থনের জন্য স্পেনের প্রতি রাস্ট্রদূতের আহবান  » «   মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ইতালিতে দূতাবাসে প্রবাসীদের অবস্থান কর্মসূচি আজ সোমবার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালির রোম দূতাবাসের বিরুদ্ধে সীমাহীন দুর্নীতি এবং পাসপোর্ট দালালের অভিযোগ দীর্ঘদিনের। এ অভিযোগের ভিত্তিতে কমিউনিটির শীর্ষনেতারা ইতিপূর্বে বিক্ষোভ সমাবেশ করলেও দুর্নীতি ও দালালি অব্যাহত রয়েছে বলে অভিযোগ সাধারণ প্রবাসীদের।
এসব দুর্নীতি এবং দালালি বন্ধ করে অবিলম্বে প্রবাসীদের স্বার্থ রক্ষায় ব্যবস্থা গ্রহণের দাবিতে সোমবার বাংলাদেশ সমিতি ইতালি দূতাবাসের সামনের সড়কে অবস্থান কর্মসূচি পালন করবে।
এ লক্ষ্যে ইতিমধ্যেই দালাল নির্মূল ও দূতাবাস দুর্নীতি মুক্তকরণ কমিটি ইতালি গঠন করা হয়েছে। এতে আহ্বায়ক করা হয়েছে বাংলাদেশ সমিতির সভাপতি আফতাব বেপারীকে।
২৭ জুলাই  সোমবারের অবস্থান কর্মসূচি সম্পর্কে আফতাব বেপারী বলেন, আমরা ইতালিতে অনিয়মিত অভিবাসীদের স্বার্থ রক্ষায় কাজ করে যাচ্ছি। দূতাবাসের দুর্নীতি এবং দালালি মুক্ত পরিবেশ চাই আমরা। তিনি সোমবারের অবস্থান কর্মসূচিতে সকলের অংশগ্রহণ আশা করেন।
ইতালী আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশে বিদেশে দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। আমরা মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। প্রবাসী বাংলাদেশিদের স্বার্থ রক্ষা করাই আমাদের মূল লক্ষ্য।
এই অবস্থান কর্মসূচিতে হিসেবে আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রব ফকির, মাইনুদ্দিন লিটন, ইতালী আওয়ামী লীগের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, বৃহত্তর ঢাকা সমিতির সভাপতি কাজী মনসুর আহমেদ সীপুসহ প্রবাসী বাংলাদেশিরা অংশগ্রহণ করবেন।
সকাল ১১ টা থেকে শুরু করে বেলা একটা পর্যন্ত চলবে এই অবস্থান কর্মসূচি। রোম দূতাবাসের সামনের সড়কে অনুষ্ঠিত হবে এই অবস্থান কর্মসূচি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন