বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

সিলেটের গোয়াইনঘাটে বন্যার্তদের মধ্যে মানবিক সহায়তায় এসপি ফরিদ উদ্দিন
মোঃইবাদুর রহমান জাকির



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢল ও স্থানীয় ভারি বর্ষণে পানি বৃদ্ধি পেয়ে সিলেটের গোয়াইনঘাট উপজেলায় ৪র্থ দফায় বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়। ফলে বন্যার পানি বৃদ্ধি পেয়ে জনজীবণ বিপর্যস্ত হয়ে পড়ে।

একদিকে বৈশ্বিক করোনা মহামারি পরিস্থিতি, অপরদিকে দীর্ঘ মেয়াদী বন্যা পরিস্থিতিতে উপজেলার সাধারণ মানুষ অনেকটা দিশেহারা পড়েন। উপজেলার বিভিন্ন গ্রামের লোকজনের বাড়ি-ঘর উত্তাল ঢেউয়ে ভেঙ্গে নিয়ে যায়। অনেক পরিবার ভিটে হারা হয়ে বিভিন্ন স্কুলে (বন্যা আশ্রয়কেন্দ্র) আশ্রয় নেয়। বন্যার্ত লোকজন আশ্রয়কেন্দ্রে আশ্রয় নিলেও স্থান পায়নি তাদের গৃহপালিত গবাদি পশুর।

এমনই দূর্যোগের সময়ে ৪র্থ দফার বন্যায় গোয়াইনঘাট উপজেলায় ক্ষতিগ্রস্ত বান-বাসি মানুষের পাশে খাদ্য সহায়তা নিয়ে দাঁড়িয়েছেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

তিনি রবিবার দুপুর থেকে সিলেটের গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাওঁ তোয়াকুল ও ডৌবাড়ী ইউনিয়নের বিভিন্ন গ্রামে বান-বাসি মানুষের মধ্য খাদ্য সহায়তা প্রদান করেন।

পানিবন্দি মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদানকালে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার দেশের কোন মানুষ না খেয়ে মরবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই অঙ্গিকার বাস্তবায়নে পুলিশ কাজ করছে।

তিনি বলেন, বৈশ্বিক করোনা পরিস্থিতি ও বন্যাকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. বেনজির আহমেদের তত্বাবধানে বাংলাদেশ পুলিশ দূর্যোগকালীণ সময়ে সর্বদাই জনগণের পাশে দাঁড়িয়ে আসছে। পাশাপাশি সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি দূর্যোগের সময়ে গোয়াইনঘাটের মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন।

বিভিন্ন ইউনিয়নে খাদ্য সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন- সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার উত্তর মো. মাহবুবু্ুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি মো. আমিনুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার গোয়াইনঘাট সার্কেল মো. নজরুল পিপিএম, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ, ওসি ডিবি সাইফুল ইসলাম, সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ দিলীপ কান্ত নাথ, টিআই ডিএম মারিকুল ইসলাম, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিন প্রমুখ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন