শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


করোনাকালীন সময়ে ছোট পরিসরে বিয়ে শাদি অনুষ্ঠান আয়োজনের সুবর্ণ সুযোগ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বৃটেনে চলমান কবিড-১৯ মহামারি করোনা ভাইরাস ভয়াবহ আক্রমণে ব্যাবসা বানিজ্য অনেকটা অচল অবস্তা। এই মহামারীতে তুলনামূলক সবচেয়ে বেশী সংকটে আছে ওয়েডিং ইন্ডাস্ট্রি। বড়ো পরিসরে বিয়ে শাদি অনুষ্ঠানের এখনো অনুমতি দেয়নি সরকার। তাই বাধ্য হয়েই ছোট পরিসরে বিয়ে শাদী অনুষ্ঠান আয়োজন করতে হচ্ছে কমিউনিটির মানুষকে। কমিউনিটির অন্যতম পরিচিত ও সনামধন্য ক্যাটারিং প্রতিষ্ঠান অল সিজনস ফুডস ও ইস্ট লন্ডনের সুখ্যাত মাইদাগ্রীলের যৌথ উদ্যোগে ”ছোট পরিসরে বিয়ে শাদি অনুষ্ঠান আয়োজনের সুযোগ রয়েছে” কমিউনিটির মানুষজনকে এই বিষয়টি অবহিত করতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।সাংবাদিক ও সুধিজনদের নিয়ে মঙ্গলবার (২১ জুলাই) এ ব্রিফিং অনুষ্ঠানের আয়োজন করে অল সিজন ফুডস ও মাইদাগ্রীল কর্তৃপক্ষ।

সাংবাদিক ও কমিউনিটি নেতা আব্দুল মুনিম জাহেদি ক্যারলের উপস্থাপনায় এতে বিস্তারিত তুলে ধরেন অল সিজন ফুডসের ডাইরক্টের হেলাল উদ্দিন, কাজী পারভেজ, জুবেদ আহমদ ও মাইদাগ্রীলের স্বত্বাধিকারী মাহবুব আলম।
অনুষ্ঠানে তারা জানান, বর্তমান পরিস্থিতিতে বিবাহ অনুষ্ঠানের জন্য বড় হল আইনসঙ্গত কারনে পাওয়া যাচ্ছেনা। অনেক মাতা পিতা তাদের সন্তানদের বিবাহ অনুষ্ঠানের ব্যাপারে যোগাযোগ করছেন। তাই কমিউনিটির চাহিদার কথা বিবেচনা করে মাইদা গ্রীল রেস্টুরেন্টের সাথে যৌথ উদ্যোগ গ্রহন করেছে অল সিজনস ফুডস।

বিবাহ ,ওয়ালিমা ,জন্মদিনসহ যে কোন অনুষ্ঠান আয়োজনের সুব্যবস্থা থাকবে মাইদা গ্রীলে। বিবাহ অনুস্টানের সকল ধরনের সুযোগ সুবিধা থাকবে। খাবারের মধ্যে রয়েছে বাংলাদেশী ,এশিয়ান ও টার্কিশ ফুডের ব্যবস্থা। এতে সকলের সহযোগিতা কামনা করেছেন তারা।

উল্লেখ্য ইউকেতে এশিয়ান ওয়েডিং ইন্ড্রাস্টির বাৎসরিক টার্নওভার প্রায় ১ বিলিয়ন পাউন্ড। আর করোনা ভাইরাসের কারনে বাঙালী কমিউনিটিতে চলতি বছরই প্রায় ২‘ হাজার বিয়ে শাদির অনুষ্ঠান আয়োজন অনিশ্চিত হয়ে পড়েছে। তবে লক ডাউন শীতিল হওয়ার সুবাদে ছোট পরিসরে হলেও কমিউনিটিতে পূর্ব নির্ধারিত বিয়ে শাদি অনুষ্ঠান আয়োজনের সম্ভাবনা দেখা দিয়েছে।
প্রেস বিজ্ঞপ্তি


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন