মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আওয়ামীলীগের চার নেতার স্মরণে মিশিগানে ষ্টেট যুবলীগের ভার্চুয়াল শোক সভা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম, সাবেক মন্ত্রী সাহারা খাতুন এমপি, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ ও বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান স্মরণে মিশিগান স্টেট যুবলীগের উদ্যোগে ভার্চোয়াল মাধ্যমে শোকসভা ও তাদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

গত রোরবার স্থানীয় সময় রাত ১০ টায় মিশগান স্টেট যুবলীগের সভাপতি মোঃ জাহেদ মাহমুদ আজিজ সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি।

আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল,সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন।

প্রধান অতিথির বক্তব্যে নুরুল ইসলাম নাহিদ এম পি বলেন, এই জাতীয় নেতৃবৃন্দের মৃত্যুতে শুধু আওয়ামী লীগের নয় সমগ্র বাংলাদেশের অভাবনীয় ক্ষতি হয়েছে। তাঁরা প্রত্যেকেই দেশ প্রেমিক ছিলেন।মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ গড়তে অক্লান্ত পরিশ্রম করছেন। তাঁরা তাদের কাজের মাধেমে বাংলাদেশের জনগনের কাছে চিরস্বরনীয় হয়ে থাকবেন। আজকের এই শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করায় আমি মিশিগান স্টেট যুবলীগ যুক্তরাষ্ট্র এর সকল নেতৃবৃন্দদের ধন্যবাদ জানাইপ্রিধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, এই সকল নেতৃবৃন্দ যারা আমাদেরকে ছেড়ে চলে গেছেন তাঁদের সকলের আত্বার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন ও বিশ্বাসী নেতৃবৃন্দ আমাদেরকে ছেড়ে চলে যাওয়ায় আওয়ামী পরিবারে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা অপূরণীয়।তার পরেও বাংলাদেশের জনগন কে সাথে নিয়ে বাংলাদেশের গনমানুষের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ এই করোনা পরিস্থিতির মাঝে ও মানুষের পাশে আছে এবং থাকবে।

জননেত্রী শেখ হাসিনা মানুষের কল্যাণে নিজকে সমর্পন করেছেন, আমাদের সকলের উচিত আমরা বঙ্গবন্ধুর আদর্শের কর্মী হিসাবে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার কর্মী হিসাবে যার যার অবস্থান থেকে মানুষের সেবা করা। মানুষ মানুষের জন্যে এই ব্রত নিয়ে কাজ করা। কে কোন দল করে তা দেখার সময় এখন নয়। আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে এই পরিস্থিতির মোকাবিলা করতে হবে।

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, করোনা পরিস্থিতি সারা বিশ্বকে গ্রাস করছে।আমাদের সকলের মনোবল হারিয়ে গেলে হবে না।ইনশাল্লাহ আবার সব কিছু স্বাভাবিক হবে।আমাদের মাঝে থেকে যে সকল নেতৃবৃন্দ হারিয়ে গেছেন তাঁদের সবাইকে আল্লাহ যেন জান্নাত নসীব করেন এবং যে সকল নেতৃবৃন্দ এখনো এই করোনা পরিস্থিতিতে অসুস্থ রয়েছেন সবাইকে আল্লাহ যেন সুস্থ করে তুলেন। সবাই জাতীয় আইন মেনে চলুন সাবধানে থাকুন। জরুরী কোন কাজ ছাড়া ঘরের বাহির হবেন না।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন বলেন, প্রয়াত নেতৃবৃন্দের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল আয়োজন করায় ধন্যবাদ জানাই মিশিগান স্টেট যুবলীগের সকল সদস্যদের।

তিনি বলেন, প্রবাসের মাটিতে অক্লান্ত পরিশ্রম করে বঙ্গবন্ধুর আদর্শ কে লালন করে আপনারা একটি শক্তিশালী পার্টি প্রবাসে গড়ে তোলেছেন ।বাংলাদেশে এই করোনা পরিস্থিতিতে আমাদের সিলেটে সাবেক ও বর্তমান ছাত্রলীগ ও যুবলীগের যে সকল নেতৃবৃন্দ প্রবাসে থেকে তাদের কষ্টার্জিত টাকা বাংলাদেশে সাধারণ গরিব মানুষকে দান করছে তা সত্যিই প্রশংশনীয়। তাদের সকলকে আল্লাহ ভালো রাখুন, সুস্থ রাখুন। আমরা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এবং তাঁর দিকনির্দেশনায় মানুষের পাশে আছি এবং থাকবো। আওয়ামীলীগের সকল নেতাকর্মীরা মানুষের পাশে আছে এবং থাকবে।

এ সময় বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট মোহাম্মদ আব্বাস উদ্দিন, মিশিগান মহানগর আওয়ামী লীগের সভাপতি আব্দুস শাকুর খাঁন মাখন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সদস্য শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, মিশিগান মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি খাজা শাহাব আহমদ, সালেহ আহমদ বাদল, তুহিন চৌধুরী, নুরুজ্জামান এখলাছ, মানিক মিয়া, মিশিগান স্টেট আওয়ামী লীগের সহ সভাপতি আবু নাসের খাঁন জামাল, এনাম উদ্দিন, আজমল হোসেন, যুক্তরাজ্যে ওল্ডহ্যাম যুবলীগের সভাপতি সৈয়দ সাদেক আহমদ, কানেকটিকাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন চৌধুরী, ওয়াহিদ পারভেজ, নিউজার্সি আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক নুরুজ্জামান সুহেল, মিশিগান স্টেট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবুল হোসেন, মিশিগান স্টেট যুবলীগের সিনয়র সহ সভাপতি সৈয়দ সালেক আহমদ, সহ সভাপতি মোহাম্মদ মোমেন হোসেন, নিউজার্সি যুবলীগের সভাপতি ফয়েজ আহমদ, সহ সভাপতি ইমরান আহমদ নিউইয়র্ক স্টেট যুবলীগের যুগ্ম আহ্ববায়ক ফরহাদ হোসেন, সিটি যুবলীগের যুগ্ম আহ্ববায়ক জুনেদ আহমদ, সদস্য মোফাজ্জল হায়দার আকাশ, জুবায়ের আহমদ, জর্জিয়া যুবলীগের সাধারণ সম্পাদক হাসান চৌধুরী সুহেল, সাংগঠনিক সম্পাদক অভিষেক শ্যাম, কেলিফোর্নিয়া স্টেট যুবলীগের সভাপতি সবরনন্দি তাপস, যুগ্ম সম্পাদক শায়েক আহমদ, মিশিগান স্টেট যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, দপ্তর সম্পাদক মকুল খাঁন, অর্থ সম্পাদক কবির আহমদ শাহরিয়ার, তথ্য ও গবেষণা সম্পাদক মিলাক মারচেন্ট, ক্রিড়া সম্পাদক রাজ রহমান, মিশিগান স্টেট যুবলীগের সম্পাদক মন্ডলীর সদস্য নাহিদ চৌধুরী, সুমন আহমদ, আবেদ মনসুর, হ্রদয় আহমদ, রায়হান আহমদ, হিমেল দাস, জনি দেব, কামরুল হক, সেবুল আহমদ, আনোয়ার আহমদ মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্ববায়ক খাজা আফজাল হোসেন যুগ্ম আহ্ববায়ক কাজী মামুন, আব্দুল আজিম, সৌরভ তালুকদার, মিশিগান স্টেট ছাত্রলীগের সিনিয়র সদস্য ইমরান এইচ নাহিদ, হাসিন হাসনাত, আরিফ জামান জিসান, রেজাউল হাসান, মোঃ ইকবাল খাঁন।

পবিত্র কোরআন শরিফ তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন মিশিগান মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা জনাব হারুন আহমদ। এছাড়াও জুমের মাধেমে ভিডিও কলে অংশগ্রহণ করেন যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেট আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন