শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

গণধর্ষণের ঘটনায় সিলেট জেলা পুলিশের তৎপরতা
মোঃইবাদুর রহমান জাকির



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট জেলা পুলিশের পক্ষ থেকে ১০ হাজার টাকার আর্থিক অনুদানের ঘোষনা  সিলেটের কানাইঘাটে ৭নং দক্ষিণ বাণীগ্রাম ইউপির ব্রাক্ষণগ্রামের গণধর্ষণের ঘটনায় মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম ভিকটিমের পরিবারকে সহায়তা ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া এলাকাবাসীর সাথে মতবিনিময় করে অপরাধীর সর্বোচ্চ শাস্তির ব্যাপারে আশ্বাস প্রদান করেন এবং জেলা পুলিশের পক্ষ থেকে ১০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদানের ঘোষণা দিয়েছেন।

এদিকে সিলেটের কানাইঘাট থানা পুলিশের পক্ষ থেকে ভিকটিমের পরিবারকে ১ মাসের খাদ্যসামগ্রী প্রদান করা হয়। এ সময় ভিকটিমের স্বামী ও এলাকাবাসী পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, পুলিশের প্রতি অগাধ বিশ্বাস আছে। গণধর্ষণের হোতা আজাদ এলাকায় ত্রাসের রাজত্ব তৈরি করেছিল। তার অপরাধে কেউ বাঁধা দিলে নানারকম নির্যাতনের শিকার করতো মানুষকে। তার ভয়ে কেউ কোনদিন মুখ খুলতো না। গণধর্ষণের ঘটনায় কঠোর বিচারের দাবিতে সবাই ঐক্যবদ্ধ আছি আমরা।

ঘটনাস্থল পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, কানাইঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল করিম, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল করিম, (তদন্ত) আনোয়ার জাহিদ, ৭নং দক্ষিণ বাণীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, জেলা ডিবি পুলিশের আব্দুল করিম, থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম, ওসি (তদন্ত) আনোয়ার জাহিদ। বাণীগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ আহমদ ও জেলা ডিবি অফিসের সাইফুল ইসলাম, কানাইঘাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আহমদ। পরে পুলিশ সুপার বাণীপরে পুলিশ সুপার বাণীগ্রাম ইউপি পরিদর্শন করে জনসাধারণের সাথে মতবিনিময় করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন