বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আরব আমিরাতে ৫২বাংলার নতুন টীম, ৩০ এপ্রিল থেকে লন্ডন প্রতিনিধিকেও অব্যাহতি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

৫২বাংলাটিভি গত তিন বছর থেকে যুক্তরাজ্য থেকে প্রচারিত হয়ে আসছে।৫২বাংলাটিভিডটকম পোর্টাল, ৫২বাংলা অনলাইন টিভি ও  ইউটিউব চ্যানেল পৃথিবীর দেশে দেশে বাংলা ভাষা- ভাষি মানুষের কাছে একটা পরিচিত নাম। এ গণমাধ্যমে পৃথিবীর বিভিন্ন দেশের অন্তত ৫০জন সংবাদকর্মী কন্ট্রিবিউটর হিসেবে কাজ করছেন।

মধ্যপ্রাচ্যে ৫২বাংলাটিভির আছে মজবুত ভিত। আমিরাতে আছেন ৫২বাংলাটিভি’র লাখ লাখ দর্শক এবং পাঠক। আমরা আমাদের পাঠক-দর্শকদের অবহিত করতে আমিরাতের ৫২বাংলাটিভি’র নতুন টিম ঘোষনা করলাম। নতুন টীমে আছেন মাছুম চৌধুরী, মো. ফয়জুর রহমান, মো. সারোয়ার উদ্দিন রনি  ইমরান আহমদ ও রুবেল আহমদ শিপলু।

৫২বাংলাটিভি আবারও ঘোষনা করছে যে, গত ৩০ এপ্রিল থেকে দুবাইর পুরনো টীমের সাথে যুক্তরাজ্য থেকে প্রচারিত ৫২বাংলাটিভির কোন সম্পর্ক নেই। প্রসঙ্গত উল্লেখ্য, আরব আমিরাতের সংবাদকর্মী হিসেবে ইতিপূর্বে সংশ্লিষ্ট লুৎফুর রহমান, তিশা সেন, আমিনুল ইসলাম এবং জাবেদ আহমদের সাথে গত ৩০ এপ্রিল থেকে ৫২বাংলা টিভির কোন সম্পর্ক নেই।

এছাড়া একই সময়ে লন্ডন প্রতিনিধি হিসেবে ভলান্টারী কাজ করা এম জামানকেও ৫২বাংলাটিভি থেকে অব্যাহতি দেয়া হয়েছে। ৫২বাংলাটিভির সাথে একই সময় থেকে তাঁরও কোন সম্পর্ক নেই।

যুক্তরাজ্য থেকে ৫২বাংলা টিভি নামে প্রচারিত গণমাধ্যমের কোটি কোটি সম্মানীত পাঠক-দর্শক-শুভানুধ্যায়ীদের এ নাম নিয়ে বিভ্রান্তিতে না পড়ার জন্য সনির্বন্ধ  অনুরোধ করা হচ্ছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন