শুক্রবার, ৩ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «   বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের সেবায় আজীবন পাশে থাকবো -সরওয়ার হোসেন  » «   লন্ডনে  EXPLORE BEANIBAZAR প্রদর্শিত হবে ২২ জানুয়ারি  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ইতালীতে বৃহত্তর সিলেটবাসীর মিলন মেলা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

দীর্ঘ দিন করোনাভাইরাসের প্রকোপ থেকে ইতালীর পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হয়ে আসায় মানুষ অনেক দিন লকডাউনে বন্ধিদশায় থাকার পর আনন্দ উৎসবে উচ্ছ্বাসের মধ্যে দিয়ে আনন্দ বিনোদন দেওয়ার লক্ষ্যে বৃহত্তর সিলেটবাসীর নেতৃত্বস্হানীয় নেতৃবৃন্দদেরা এক মিলন মেলার আয়োজন করেন। ইতালী প্রবাসী সিলেটবাসী ও তাদের পরিবারের প্রায় কয়েক শত সদস্যদের প্রাণবন্ত ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এটি বড় ধরনের মিলনমেলায় পরিণত হয়।

গত ২৮শে জুন রবিবার অনুষ্ঠিত মিলন মেলা অলি উদ্দিন শামীম ও এম ডি মজির উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে এ আয়োজনের আরও ছিলেন মোহাম্মদ রানা খান, রেজাউল করিম রিপন, সাব্বির আহম্মেদ, এটিএম শাহাজান, আতিকুল ইসলাম, জামিল উদ্দিন, খসরুজ্জামান খান, আরিফ আহমেদ, নুরুল হোসেন মুন্না, শেখ দিলু, আমিরুল ইসলাম, জুনায়েদ আহমেদ জয়, আব্দুল আহাদের আমন্ত্রণে মিলন মেলায় উপস্থিত ছিলেন মিনার আহমেদ, অলিউল ইসলাম, সোলেমান আহমেদ, আব্দুল কাদের, এসএম নুর উদ্দিন, এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুরে আলম সিদ্দিকী বাচ্চু, মোঃ সেলিম, মোঃ আলমগীর হোসেন, জাহাঙ্গীর আলম, জেসমিন সুলতানা মিরা, লাবণ্য অঞ্জন চৌধুরী, জামিল আহমেদ, মেহেনাস তাব্বাসুম শেলি সহ আরো অনেকেই।

অনুষ্ঠানে আয়োজকরা অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসী সিলেটবাসীর মধ্যে সেতু বন্ধনের উদ্দেশ্যে এই আয়োজন। তারা প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মকে বাংলাদেশের কৃষ্টি সংস্কৃতির সঙ্গে পরিচয় করানোর ওপর গুরুত্বারোপ করে দেশ ও প্রবাসে দেশের কল্যাণে ঐক্যবদ্ধ থাকার জন্য আহ্বান জানান। প্রবাসে ব্যস্ত জীবনের ক্লান্তি দূর করে প্রশান্তি নিতে তাদের এই মিলন মেলার আয়োজন। ইতালী প্রবাসী সিলেটবাসীর সরব উপস্থিতিতে এই মিলন মেলা মুখরিত হয়ে ওঠে। এতে নারী ও শিশুদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এই মিলন মেলায় আনন্দ উপভোগ করতে থাকেন আমন্ত্রিত অতিথিরা। তারা অংশগ্রহণকারীদের নিয়ম-শৃঙ্খলার ভূয়সী প্রশংসা করে আগামীতে এরকম আয়োজন অব্যহত রাখার অনুরোধ জানিয়ে আয়োজকদের ধন্যবাদ জানান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন