শুক্রবার, ২৭ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

মহামারি শেষ না হওয়া পর্যন্ত প্রবাসীরা সৌদিতে পুনঃ প্রবেশ করতে পারবেনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

করোনাভাইরাসের (কোভিড-১৯) পরিস্থিতিতে সৌদি আরবের বাইরে ছুটিতে থাকা বিদেশি নাগরিকগণ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত দেশটিতে ফিরে আসতে পারবে না বলে জানিয়েছে সৌদি পাসপোর্ট বিভাগ। ২৩ জুন মঙ্গলবার পাসপোর্ট অধিদপ্তর (জাওয়াজাত) থেকে এই তথ্য জানা যায়। সেখানে বলা হয়,সৌদির বাইরে থাকা প্রবাসীদের পুনরায় সৌদিতে প্রবেশে ভিসা পুনঃনবায়ন চালু করার প্রক্রিয়াটি করোনভাইরাস মহামারী সংকট শেষ হওয়ার পরে হবে।

জাওয়াজাত তাদের টুইটার অ্যাকাউন্টে এই তথ্যটি জানিয়েছে, বর্তমানে যারা সৌদির বাইরে রয়েছে তাদের সৌদিতে পুনঃপ্রবেশর ভিসা শেষ হয়ে গেছে এমন বেশ কয়েকজন প্রবাসীর প্রশ্নের জবাবে তারা এ কথা বলেছেন। তারা আন্তর্জাতিক বিমান পরিষেবা চালু করার পরে সৌদি আরবে ফিরে যাওয়ার সম্ভাবনা সম্পর্কে অনুসন্ধান করেছিল। জাওয়াজাত জানিয়েছে যে, সৌদি আরব থেকে ছুটিতে যাওয়া প্রবাসীদের ফিরে আসার বিষয়টি করোনা মহামারী শেষ হওয়ার পরে এবং বৈধ পুনঃ প্রবেশ ভিসা পাওয়ার প্রক্রিয়া অনুসারে করা হবে।

পাসপোর্ট অধিদপ্তর বলছে, এ বিষয়ে নতুন কোনও সিদ্ধান্ত বা নির্দেশনা আসলে আনুষ্ঠানিক ভাবে তা তাদের অফিসিয়াল পেইজে ঘোষণা করা হবে।

এটি লক্ষণীয় যে জাওয়াজাত পূর্বে নিশ্চিত করেছিল যে অনলাইন পরিষেবাগুলি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের আবশার এবং মুকিম অনলাইন পোর্টালের মাধ্যমে অব্যাহত রয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন