মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লন্ডনে প্রথম আউটডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট সম্পন্ন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গত ১৭ জুন বুধবার পুর্ব লন্ডনের মাইলেন্ড লেজার সেন্টারের সম্মুখে প্রথম আউটডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট ইউকে ২০২০ অনুষ্ঠিত হয়। কোভিড-১৯ এ দির্ঘ আড়াই মাস লকডাউনের পর ব্রিটেনে এ ব্যতিক্রমী আউটডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুস্টিত হল। রকডাউন শিতিল হওয়ায় খোলা মাঠে এ ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজন করা হয়।টুর্নামেন্ট থেকে সংগৃহিত অর্থ করনা ভাইরাসে কাজ করা চ্যারিটি সংগঠনে দান করা হবে।

লন্ডনের জনপ্রিয় ব্যাডমিন্টন ক্লাব তাকওয়ার ব্যাডমিন্টন ক্লাবের জেনারেল সেক্রেটারি, বিশিষ্ট ব্যবসায়ী ও রাইটলেন প্রোপার্টি লিঃ ইউকে ম্যানেজিং ডাইরেক্টর ফারুক ফুয়াদ চৌধুরী উদ্যোগে সফলভাবে সম্পন্ন হয় আউটডোর ব্যাডমিন্টন টুর্নামেন। এ খেলায় ১৮ টি টিম অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় সুহান, হাসনাত ও ফারুক গ্রুপ বিজয় অর্জন করে। জুয়েল, আজিজ ও খায়রুল গ্রুপকে রানার্স আপ হবার যোগ্যতা অর্জন করে। টুর্নামেন্ট’র সফল করার জন্য সহযোগিতা করার জন্য তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবসহ অন্যান্য সকল ক্লাবের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয় । এছাড়াও এ খেলায় সুষ্টুভাবে সম্পন্ন করতে বিশেষ সহযোগীতার জন্য যুবায়ের, উজ্জল, সুহান, আলতাফ ইসলাম, শেলিম, রিবু, জুয়েল, রাশু, কায়রুল কে ধন্যবাদ জ্ঞাপন করা হয় ।

তাকওয়ার ব্যাডমিন্টন ক্লাবের জেনারেল সেক্রেটারি ও রাইটলেন প্রোপার্টি লিঃ ইউকে ম্যানেজিং ডাইরেক্টর ফারুক ফুয়াদ চৌধুরী উপস্থাপনায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন টাওয়ার হ্যামলেটস ব্যাডমিন্টন ক্লাবের সেক্রেটারি মেডিরিক লাকনিলি, মাগপাই ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি আবদুল্লাহ মহিম, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের সহ সভাপতি আবদুল কাহার, টাওয়ার হ্যামলেটস ব্যাডমিন্টন ক্লাবের কোষাধ্যক্ষ শামীম আহমেদ, ব্যাডমিন্টন কোচ শাহ কবির প্রমুখ। লন্ডনে প্রথম আউটডোর ব্যাডমিন্টন টুর্নামেন্ট সফল ভাবে সম্পন্ন করার জন্য তাকওয়ার ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি মুহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল এর পক্ষ থেকে ক্লাবের সকল সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানানো হয় ।

প্রেস বিজ্ঞপ্তি


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন