শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সিলেটের গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারীর করোনা জয়
কর্মস্থলে যোগদান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

কোভিড-১৯ থেকে সুস্থ হয়ে কর্মস্থলে যোগ দিলেন সিলেটের গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী রেহানা পারভীন শিমু। ২০ জুন শনিবার দুপুর ১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা- কর্মচারীরা ফুল ও মিষ্টিমুখ করে তাকে বরণ করে নেন।

বাসায় হোমআইসোলেশন থেকে চিকিৎসা নিয়েই সম্পূর্ণ সুস্থ হয়েছেন তিনি। সংবাদমাধ্যমকে এ স্বাস্থ্য সহকারী নিজেই এ তথ্য জানিয়েছেন। স্বাস্থ্য কমপ্লেক্সের সবার সহযোগীতায় সুস্থ হয়ে আবারো কর্মক্ষেত্রে যোগদান করেছি। সহকর্মীদের এমন আন্তরিকতার জন্য তিনি সবাইকে ধন্যবাদ জানান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডিজিজ কন্ট্রোল ডা. শাহনেওয়াজ রহমান বলেন, স্বাস্থ্য সহকারী রেহানা শারমিন সম্পুর্ণ   সুস্থ হয়ে মানুষকে সেবা দেওয়ার জন্য করোনা যুদ্ধে আবারো কর্মস্থলে যোগদান করেছেন।

তিনি বলেন,এ ভাইরাসকে নিয়ন্ত্রণে আনতে সচেতনতাই একমাত্র অবলম্বন। স্বাস্থ্য সচেতনতাই এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ। তিনি মাস্ক ব্যবহার করতে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে সচেতন হওয়ার জন্য জনসাধারণকে অনুরোধ করেন।

উল্লেখ্য গত ২৭ মে পরীক্ষার পর রেহানা পারভীন শিমু এর করোনা রিপোর্ট পজেটিভ আসে। এদিকে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.মনিসর চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত উপজেলা স্বাস্থ্য সহকারী, স্বাস্থ্য উপসহকারী,নার্স, সিএইচসিপি, ওয়ার্ডবয় ও ড্রাইবারসহ মোট ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩ জন।

এদিকে গোলাপগঞ্জ উপজেলায় এখন পর্যন্ত মোট করোনা রোগীর সংখ্যা ৯০ জন। এরমধ্যে সুস্থ হয়েছেন ৪২ জন ও মারা গেছেন ৩ জন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন