সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
শারজাহ থেকে সুজন মিয়ার লাশ দেশে প্রেরণ ও দাফন সম্পন্ন  » «   নিউইয়র্কে জালাল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত  » «   টানা বৃষ্ঠি আর পাহাড়ি ঢলে সিলেট বন্যার সম্ভাবনা  » «   ইতালিতে সড়ক দূর্ঘটনায় এক বাংলাদেশী যুবকের আশঙ্কাজনক অবস্থা  » «    ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েশন বড়লেখা উপজেলা শাখার নতুন কমিটি গঠিত  » «   হায়া সোফিয়া মসজিদ হবেই, কোনও চাপে নড়বেন না এরদোয়ান  » «   বিদেশে গমনকারী সকল বাংলাদেশিকে করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে যেতে হবে  » «   দুবাইতে অনলাইনে পাওয়া যাবে কোরবানির পশু  » «   ১৫ জুলাই থেকে শারজাহ মিউনিসিপলিটির ভার্চুয়াল সেবা শুরু  » «   দুবাই থেকে পালিয়ে গিয়ে গ্রেপ্তার চট্টগ্রামের আজম খান  » «   সাবরিনাকে জিজ্ঞাসাবাদ: চেয়ারম্যান পদ অস্বীকার, দাম্পত্যে ফাটল  » «   বড়লেখায়  ইয়াং স্টার এসোসিয়েশনের লাইটিং কর্মসূচি  » «   হোয়াইচ্যাপেলে তিন তরুণের  উদ্যোগে  ফামোস ক্যাফে‘র যাত্রা  » «   করোনা নেগেটিভ সনদ এবং ভিনদেশে বাংলাদেশ  » «   সংযুক্ত আরব আমিরাতের ভিসা পরিষেবাগুলিতে ফি ও জরিমানা পুনরায় সক্রিয় হচ্ছে  » «  

জালালাবাদ এসোসিয়েশন গ্রীস এর আলোচনা সভা ও দোয়া মাহফিল

বদর উদ্দিন আহমদ কামরান কে সিলেটবাসী শ্রদ্ধায় মনে রাখবে



জালালাবাদ এসোসিয়েশন গ্রীস  উদ্যোগে সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান এর মৃত্যুতে এক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৬ জুন মঙ্গলবার সন্ধ্যা ৯টায়  বাঙ্গালী পাড়া ঢাকা প্লেইস হোটেলে অনুষ্ঠিত সভায় সংগঠনের নেতৃবৃন্দ উপন্থিত ছিলেন।

জালালাবাদের সভাপতি,ইউরো-বাংলা প্রেসক্লাব সভাপতি  তাইজুল ফয়েজের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মো. মুমিন খানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গ্রীস আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লোকমান উদ্দিন।

বক্তারা বলেন হাসি- কান্না, আনন্দ- বেদনা নিয়েই মানুষের জীবন। করোনা ভাইরাসে আমাদের দেশের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ সহ অসংখ্য জ্ঞানী-গুণী ও জাতীয় নেতাদের প্রতিদিন হারাচ্ছি।এই ক্ষতি পূরণ হওয়ার নয়।

বদর উদ্দিন আহমদ কামরান সিলেটের আপময় জনসাধারণের একজন অভিভাবক ছিলেন। তাঁর  মৃত্যুতে আমরা শোকাহত হয়েছি। আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদাউস নসিব করেন।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মো. নুরুজ্জামান রাজা, সহ- সভাপতি  ও ইউরো বাংলা প্রেসক্লাবের  সাংগঠনিক সম্পাদক জাবের আহমদ, কার্যনির্বাহী সদস্য এমরুল ইসলাম, শামীম আহমদ, মো. রুবেল আহমদ,মুবিন আহমদ,আলমগীর, শহীদ আহমদ, মো. আমিনুর রহমান, মো. শামীম আহমেদ, আশিক আহমদ,ফাহিম আহমদ, সালেহ আহমদ,জমির আলী, নজরুল ইসলাম, মো. উজ্জল হোসেন চৌধুরী, মো. মুহিবুর রহমান, শামসু উদ্দিন, সোহেল আহমদ, মাহফিজুর রশিদ।

সভার দ্বিতীয় পর্বে  সংগঠনের সহ-সভাপতি জাবেদ মাহমুদ এর জন্মদিন। ৫২বাংলা টিভি তুরস্ক প্রতিনিধি আবুল কাসেম মোহন এর গ্রীস আগমন উপলক্ষে অভ্যর্থনা দেয়া হয়।

সভাপতির  বক্তব্যে জালালাবাদের সভাপতি তাইজুল ফয়েজ  বলেন, জাতীয় নেতৃবৃন্দের মৃত্যুর কারণে জাবেদ মাহমুদ ও আবুল কাসেম মোহন এর জন্য কোন সংবর্ধনার আয়োজন না করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে ।

সভাপতি তাইজুল ফয়েজ আরও বলেন, গ্রীস প্রবাসী বাংলাদেশিদের অনেকে দেশে আটকা পড়েছেন। তারাও যেন বাংলাদেশ দূতাবাস এথেন্স এর সাথে যোগাযোগ করেন।

সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করেন জালালাবাদ এসোসিয়েশন গ্রীস এর সাধারণ সম্পাদক মুমিন খান।