শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আরব আমিরাতের শারজায় ৩০% কর্মচারী আগামী রবিবার থেকে কাজে ফিরবেন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

শারজার প্রায় ৩০% সরকারী কর্মচারী রবিবার অফিস থেকে কাজ শুরু করবেন বলে মানবসম্পদ অধিদপ্তর ঘোষণা করেছে। কাজে ফেরার ক্ষেত্রে ,গর্ভবতী মহিলা, করোনা রোগের আলামত আছে কিংবা দীর্ঘদিন ধরে অসুস্থ আছেন এই রকম ব্যক্তিদের ক্ষেত্রে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে ।

৬০ বছরের ঊর্ধে কর্মচারীদের পাশাপাশি যেসব কর্মচারীর নবম শ্রেণিতে বা তার চেয়ে কম বয়সী স্কুল পড়ুয়া শিশু রয়েছে , তাদেরকে চলতি শিক্ষাবর্ষের শেষ অবধি অব্যাহতি দেওয়া হয়েছে।

মানব সম্পদ অধিদপ্তরের পরিচালক এবং শারজাহ নির্বাহী পরিষদের সদস্য ডক্টর তারিক বিন খাদিম বলেন যে তাঁর উচ্চপদস্থ সুপ্রিম কাউন্সিলের সদস্য এবং শাসক শেখ ডক্টর সুলতান মুহাম্মদ আল কাসিমীর সরাসরি নির্দেশের পরে সরকারী কর্মচারীদের কাজে ফেরত আনার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

নিয়মিতভাবে সরকারের মানবসম্পদ অধিদফতরের রিপোর্টের ভিত্তিতে কর্মচারীর উপস্থিতি বাড়ানো বা হ্রাস করা হবে ।মানবসম্পদ অধিদপ্তর ইতিপূর্বে কর্মজীবীদের জন্য প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ করেছে ۔ আত্মবিশ্বাসের সাথে তাদের কাজ শুরু করার এবং নিরাপদ ও স্বাস্থ্যকর পরিবেশ ও কর্মক্ষেত্র প্রস্তুত করার জন্য বিশদ নির্দেশনা ও গাইডলাইন দিয়েছে ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন