শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লেবাননে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় দুই ভাইয়ের মৃত্যু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লেবাননে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ফয়সাল মিয়া ও সেলিম হোসেন বাংলাদেশী দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার আনুমানিক রাত ১০টার দিকে খালদা হয়ে মটর সাইকেল চালিয়ে সাবরা আসার পথে বৈরুতের রফিক হারিরি বিমানবন্দরের পাশে মেইন রোডে বোরুজের মোরে এই দূর্ঘটনাটি ঘটে।

জানা যায়, ফয়সাল মিয়া ও সেলিম হোসেন মটর সাইকেল করে বাসায় ফিরছিলেন, তাদের মটর সাইকেল বোরুজের মোরে পৌছলে একটি দ্রুতগামী গাড়ি ধাক্কা দিয়ে পালিয়ে যায়। মটর সাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনা স্থলেই ফয়সাল মিয়ার মৃত্যু ঘটে। অন্যদিকে স্থানীয়রা লেবানন রেডক্রস ও পুলিশকে খবর দিলে  লেবানন রেডক্রস ও পুলিশ তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার কয়েক ঘন্টা পর সেলিম হোসেনও চিকিৎসাধীন অবস্থায় মত্যু বরণ করে।

বর্তমানে তাদের দুই ভাইয়ের মরদেহ স্থানীয় হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে ।
তাদের নিকটতম আত্বীয় আব্দুল কাদের জানান, ছোট ভাই ফয়সাল মিয়াকে কাজে যোগ দেয়ার উদ্দেশ্যে শৈফাত থেকে মটর সাইকেল চালিয়ে বড়ভাই সেলিম ছাবরা যাচ্ছিল। রাতে তাদের কোন খুঁজ না পেয়ে বিভিন্ন জায়গায় খুঁজাখুঁজির পর জানতে পারি এই দূর্ঘটনার কথা।

অন্যদিকে তাদের মৃত্যুর খবর শুনে দেশ ও পরিচিত মহলে শোকের ছায়া নেমে আসে। তারা  ঢাকা জেলা কেরানীগঞ্জ থানা ধলেশ্বর গ্রামের মফিজুর রহমানের ছেলে ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন