বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

দুবাই শাসক কে অভিনন্দন জানিয়েছে আবির বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন
খুলেছে শতভাগ ব্যবসা প্রতিষ্ঠান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে শতভাগ ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষণায় দুবাই শাসকের প্রতি অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশে বিজনেস অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দরা । অভিনন্দন জানিয়ে তারা বলেন, ব্যবসায়ীরা অনেকদিন যাবত করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে  লকডাউনে কঠিন ও অকল্পনীয়  জীবন যাপন করেছেন।

এই পরিবেশ থেকে ফিরিয়ে আনার জন্য দুবাই সরকারের প্রতিনিয়ত আন্তরিকতা আমাদের কাছে সত্যিই ইতিহাস হয়ে থাকবে। আমরা মনে করি বাস্তব ও পরিকল্পিত কর্মসূচির মধ্য দিয়ে করোনাকে প্রতিরোধের মাধ্যমে দুবাই ধীরে ধীরে বিশুদ্ধ বায়ুমণ্ডলের পথে এগিয়ে যাচ্ছে।

আমরা যারা দুবাই বসবাস করি সাবধানতা অবলম্বনের মাধ্যমে আমরা সবাই সুস্থতার পথে ধীরে ধীরে নিশ্চয়ই এগিয়ে যাব।এজন্য প্রয়োজন দুবাইয়ের শাসকের প্রতি অবিচল আস্থা ও নির্ভরতা । বৈশ্বিক মহামারী করোনা প্রতিরোধ কার্যক্রমে অবশ্যই দুবাই সফল হবে।

তারা বলেন আমিরাতের বাংলাদেশী ব্যবসায়ীরা আজ স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন । আমরা পুনরায় দুবাইকে প্রাণবন্ত সমৃদ্ধশালী সুন্দর শহরের ব্যবসায়ী হিসেবে নিজেকে গর্বিত মনে করছি ।

শতভাগ ব্যবসাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার প্রথম দিনে বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন আবিরের ব্যবসায়ীরা সামাজিক দূরত্ব বজায় রেখে এক কন্ফারেন্সে মিলিত হন।

সেন্ট্রাল আবির ভেজিটেবল মার্কেটের তাজ আল ফালা ডকুমেন্ট ক্লিয়ারিং সার্ভিস সেন্টারে গত ৩ মে আবির বাংলাদেশ বিজনেস এসোসিয়েশনের সভাপতি জুলফিকার ওসমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই কন্ফারেন্সে ব্যবসায়িক অগ্রগতি নিয়ে মূল বক্তা হিসেবে বক্তব্য উপস্থাপন করেন আবির বাংলাদেশ বিজনেস অ্যাসোসিয়েশনের জেনারেল সেক্রেটারি ও ইয়াকুব সুনিক ফাউন্ডেশন এর চেয়ারম্যান আলহাজ্ব মো. ইয়াকুব সুনিক।

এই কন্ফারেন্সে ব্যবসা-বাণিজ্যের সার্বিক পরিস্থিতি নিয়ে বক্তব্য রাখেন আবির বাংলাদেশ বিজনেস অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি হারুন-অর-রশিদ , অর্থ সম্পাদক কে কে বিপ্লব দে, সংগঠনের উপদেষ্টা খাইরুল বাশার , মাহবুবুল আলম, মোহাম্মদ বোরহান উদ্দিন। এই সময় ব্যবসায়ী নেতারা সকলকে দূরত্ব বজায় রেখে ব্যবসায়িক লেনদেন ও সার্বিক কার্যক্রম পরিচালনার জন্য অনুরোধ করেন এবং দুবাই সরকারের আইন কানুনের প্রতি শতভাগ শ্রদ্ধা রেখে চলাফেরা করার জন্য সকল বাংলাদেশী ভাইদের আহ্বান জানান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন