সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
 ক্রিকেট ওয়েলফেয়ার এসোসিয়েশন বড়লেখা উপজেলা শাখার নতুন কমিটি গঠিত  » «   হায়া সোফিয়া মসজিদ হবেই, কোনও চাপে নড়বেন না এরদোয়ান  » «   বিদেশে গমনকারী সকল বাংলাদেশিকে করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে যেতে হবে  » «   দুবাইতে অনলাইনে পাওয়া যাবে কোরবানির পশু  » «   ১৫ জুলাই থেকে শারজাহ মিউনিসিপলিটির ভার্চুয়াল সেবা শুরু  » «   দুবাই থেকে পালিয়ে গিয়ে গ্রেপ্তার চট্টগ্রামের আজম খান  » «   সাবরিনাকে জিজ্ঞাসাবাদ: চেয়ারম্যান পদ অস্বীকার, দাম্পত্যে ফাটল  » «   বড়লেখায়  ইয়াং স্টার এসোসিয়েশনের লাইটিং কর্মসূচি  » «   হোয়াইচ্যাপেলে তিন তরুণের  উদ্যোগে  ফামোস ক্যাফে‘র যাত্রা  » «   করোনা নেগেটিভ সনদ এবং ভিনদেশে বাংলাদেশ  » «   সংযুক্ত আরব আমিরাতের ভিসা পরিষেবাগুলিতে ফি ও জরিমানা পুনরায় সক্রিয় হচ্ছে  » «   ইতালির প্রধানমন্ত্রীর বক্তব্য কয়েকটি বাংলাদেশি গণমাধ্যমে ভুলভাবে প্রকাশিত হয়েছে  » «   বড়লেখায় কিন্ডারগার্টেন স্কুলে ভবিষৎ পরিকল্পনা শীর্ষক সভা অনুষ্ঠিত  » «   বন্যায় ভাসছে সিলেট শহর  » «   গ্রীস প্রবাসীর একমাত্র সন্তান অপহরণের পর ফেরিঘাট হতে উদ্ধার  » «  

জালালাবাদ এসোসিয়েশন গ্রীস এর বর্ধিত সভা অনুষ্ঠিত



সিলেট বিভাগের ঐতিহ্যবাহী প্রাচীনতম সংগঠন জালালাবাদ এসোসিয়েশন গ্রীস শাখার এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার(২৮ মে) বিকাল ৩ ঘটিকার সময় গ্রীসের রাজধানী এথেন্সে সংগঠনের সভাপতি তাইজুল ফয়েজের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মুমিন খানের পরিচালনায় এ বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে ২০২০-২০২১ সালের জালালাবাদ এসোসিয়েশন গ্রীসের নতুন কমিটি ঘোষনা করা হয়।দায়িত্ব প্রাপ্তরা হলেন সভাপতি তাইজুল ফয়েজ, সহ-সভাপতি নাসিরুল ইসলাম, জাবেদ মাহমুদ, মো.নুরুজ্জামান রাজা, নেয়ামত মিয়া , আফতাব আহমেদ জামান, জাবের আহমদ।

সাধারণ সম্পাদক মোঃ মুমিন খান, যুগ্মসাধারণ সম্পাদক শাকের আহমদ, মোরছালিন আহমদ, জয়নুদ্দিন জয়, ফরহাদ উদ্দিন, আনহার আহমদ। সাংগঠনিক সম্পাদক আহমেদ আলী ফয়সাল,মোঃ অলিউর রাফী,আব্দুল কুদ্দুস বেগ,আরেফিন তায়েফ,বুলবুল আহমদ। কোষাধ্যক্ষ মোঃ মাসুম আহমদ, প্রচার সম্পাদক শুকুর আলী, তারেক আহমদ, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, রায়হান আহমদ, মহিলা বিষয়ক সম্পাদিকা মাহবুব আরা চপলা, আন্তর্জাতিক সম্পাদক ওয়েছ মিয়া, সাংস্কৃতিক সম্পাদক জওয়াহির মাহমুদ মুরসালিন, এমদাদ চৌধুরী,সমাজ কল্যাণ সম্পাদক তোফাজ্জল হোসেন বাদশা , ক্রিড়া বিষয়ক সম্পাদক আব্দুল মুমিন, ধর্ম বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন তালুকদার। বর্ধিত সভা চলাকালীন যারা টেলিকনফারেন্সে যুক্ত হয়ে আলোচনায় অংশ নেন, তারা হলেন বিশিষ্ট মুরব্বি জুলহাস মিয়া, নজরুল ইসলাম, ওয়াহাব মিয়া, মতিন মিয়া, ফয়েজ মিয়া, আসাদ আহমদ, শমসের আলী, নুরুল আমিন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে যাদের নির্বাচিত করা হয় তারা হলেন, লোকমান উদ্দিন, বাবুল মিয়া, মাসুম আহমদ, নোমান সিরাজী, জুনেদ আহমদ, আলম আহমদ, রুবেল আহমদ, আশরাফুল ইসলাম সুমন, নজরুল ইসলাম, শাহান আল কাউসার, শিপন মিয়া,জুনেদ আহমদ, ফয়সাল হাসান, কাওসার মিয়া, ময়নুল ইসলাম, ইওর আলী, নাসির আহমদ, রুম্মান আহমদ, জবলো আহমদ, অপু দাস অনুপম, ইমন আহমদ।

সংগঠনটিতে দীর্ঘদিন থেকে যারা সময় দিচ্ছেন ও পরামর্শ প্রদান করে সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন কিন্তু তাদের সদস্য ফরম জমা না হওয়ার কারণে বর্তমানে কমিটিতে অন্তর্ভুক্ত করা হয় নাই, পরবর্তীতে সদস্য সংখ্যা বৃদ্ধি করণের মাধ্যমে তাদেরও অন্তর্ভুক্ত করা যেতে পারে বলে সভায় আলোচনা হয়।আগামীতে একটা সাধারন সভা আহ্বান করা হবে বলে সিদ্ধান্ত নেয়া হয়েছে।

জালালাবাদ এসোসিয়েশন গ্রীস স্থানীয় রাজনীতি ও সমাজ নীতির কোন কর্মকান্ডে না জড়ানোর আহ্বান জানানো হয় বর্ধিত সভার মাধ্যমে। জালালাবাদ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি যে কর্মসূচি ঘোষণা করবে শুধু তা বাস্তবায়নে সচেষ্ট থাকবে সংগঠনটি।নেতৃবৃন্দ উল্লেখ করেছেন, সিলেটের একটি ইতিহাস -ঐতিহ্য রয়েছে, তা যেন প্রবাসে আরও সমৃদ্ধ করা যায় সেলক্ষ্যেই কাজ করবে জালালাবাদ এসোসিয়েশন।