বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


নাদেল ও আজাদের রোগমুক্তি কামনায়  পর্তুগাল ছাত্রলীগের দোয়া মাহফিল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

করোনায় আক্রান্ত হয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। নিজ বাসাতেই তিনি আইসোলেশনে আছেন। ছয়দিন আগে তার হালকা জ্বর হয়েছিল। বুধবার (২০ মে) টেস্ট করিয়ে দেখেন করোনা পজিটিভ।

করোনা মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে রাজনৈতিক দল ও ব্যক্তিগতভাবে সিলেটের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন শফিউল আলম। দরজায় দরজায় পৌঁছে দিয়েছেন ত্রাণ সামগ্রী। বিসিবির পক্ষ থেকেও ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি।

করোনা চিকিৎসায় শফিউল আলম সিলেটে তৈরি করেছেন করোনা সাপোর্ট সেন্টার।

সিলেট সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ করোনায় আক্রান্ত হয়েছেন। ২৪ মে রবিবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট সিটি করপোরেশন প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম।

তিনি জানান, রোববার রাতে ওসমানীর ল্যাব থেকে উনার করোনা পজেটিভের রিপোর্ট আসে। তিনি গতকাল নমুনা দিয়েছিলেন। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে আছেন। তার শারীরিক অবস্থা ভালো।

কাউন্সিলর আজাদুর রহমান আজাদ দ্রুত সুস্থ্ হয়ে ওয়ার্ডবাসী পাশে থাকার জন্য সকলের দোয়া প্রার্থী

বাংলাদেশে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলে ও সিলেট সিটি করপোরেশনের প্যানেল মেয়র জনাব আজাদুর রহমান আজাদের রোগমুক্তি কামনায় পর্তুগালে স্হানীয় রেস্তোরাঁ টেস্ট অব লিসবনে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয় । সভায় পর্তুগাল ছাত্রলীগ নেতা মো. ইকবাল হোসেনর সভাপত্বিতে ও পর্তুগাল ছাত্রলীগ নেতা বদরুল হোসেন রতন ও  নোমান হোসাইনের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামীলীগের সভাপতি জহিরুল আলম  জসিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. দেলওয়ার হোসেন,পর্তুগাল আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জাকির হোসাইন ।

দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পর্তুগাল ছাত্রলীগের  প্রতিষ্ঠাতা সভাপতি মো, রনি হোসাইন। পর্তুগাল ছাত্রলীগের  সাবেক  সভাপতি মো. শিপলু আহমেদ, ছাত্রলীগ নেতা  জনি আহমেদ, মো. জাহিদ হোসেন  সোহাগ,কুলাউড়া পৌর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল হাসান লিজু,   জাকির হোসেন, রুবেল আহমদ, হাসান সহ অন্যান্য নেতৃত্ববৃন্দ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় বিশেষ মোনাজান। শফিউল আলম নাদেল ও কাউন্সিলর আজাদুর রহমান আজাদ সহ বিশ্বে করোনা আক্রান্ত এবং সকলের রোগমুক্তি কামনায়  পর্তুগাল ছাত্রলীগের পক্ষ থেকে দোয়া করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন