বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী শিল্পের মূল্য সংযোজন কর ৫% করার দাবী করেছে বিসিএ  » «   অসমে ভূমিধসে তিন জেলায় মৃত্যু ২১জনের  » «   একটি লাশের দাফন ও ছাত্রলীগের ‘ওরা ৪১ জন’  » «   করোনা সংকটে বিয়ানীবাজার উপজেলার কসবা-খাসা গ্রামে পাশে দাড়ানো ব্যক্তি ও সংগঠন  » «   যদি কিছু মনে না করেন  » «   এক দিনে ২২৭ কর্মকর্তাকে চাকুরিচ্যুত করল প্রাইম লাইফ ইন্সুরেন্স কোম্পানি  » «   আদর্শের বিপরীতেই দাঁড়িয়ে যাচ্ছে আদর্শ  » «   করোনায় সৌদি প্রবাসী বাংলাদেশিদের অসহায়ত্ব  » «   সোয়া ছয় কোটি মানুষের হাতে সরকারের ত্রাণ  » «   শারজাহর মসজিদগুলিতে পরিচ্ছন্নকরণ অব্যাহত  » «   ‘আলোকিত ৯৫ মাদারীপুর’ এর প্রতিষ্ঠা বার্ষিকী ২০২০ উদযাপন  » «   পরিবহন কল্যাণ তহবিলের টাকা নিয়ে সিলেটে শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর  » «   আমিরাত নিউজ এজিন্সিতে বাংলা ভাষা সংযুক্ত করা হয়েছে  » «   নিজ খরছে দেশে যেতে ইচ্ছুক প্রবাসীদের তালিকা করা হবে  » «   করোনা থেকে বাঁচতে সর্বোচ্চ সতর্ক থাকার আহ্বান পরিবেশমন্ত্রীর  » «  

পরিবেশ মন্ত্রীর উদ্যোগে ২৮০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

আবুতাহের লিপু ( বড়লেখা থেকে)



পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এর ব্যক্তিগত উদ্যোগে মৌলভীবাজারে নিজ নির্বাচনী এলাকার ২৮০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২০ মে ) মৌলভীবাজার জেলার বড়লেখা ও জুড়ী উপজেলার প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের মাধ্যমে মানুষের বাড়িতে বাড়িতে এ উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়। এসময় প্রত্যেক পরিবারকে পাঁচ কেজি চাল, এক কেজি ময়দা, এক কেজি চিনি, এক লিটার সয়াবিন এবং এক প্যাকেট সেমাই দেয়া হয়।

বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমেদ, বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, বড়লেখা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক উপাধ্যক্ষ এ কে এম হেলাল উদ্দিন, বড়লেখা উপজেলা কৃষক লীগের আহবায়ক আব্দুল লতিফ এবং উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও মন্ত্রীর সহকারী একান্ত সচিব কবিরুজ্জামান চৌধুরী-সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এ ত্রাণ বিতরণ কার্যক্রমের সমন্বয় করেন।

উপহার সামগ্রী বিতরণের পাশাপাশি পরিবেশ মন্ত্রী তার নির্বাচনী এলাকার জনগণকে পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা জানান।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এবং আওয়ামী লীগ জনগণের জীবন ও জীবিকার প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করছে। তিনি বলেন, আমরা সকলে মিলে করোনাভাইরাসের এই দুর্যোগ মোকাবিলা করবো।

উল্লেখ্য, ইতোপূর্বে, পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিন এর ব্যক্তিগত উদ্যোগে মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার ৫৬০০ এর অধিক অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।