বুধবার, ৩ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
এক দিনে ২২৭ কর্মকর্তাকে চাকুরিচ্যুত করল প্রাইম লাইফ ইন্সুরেন্স কোম্পানি  » «   আদর্শের বিপরীতেই দাঁড়িয়ে যাচ্ছে আদর্শ  » «   করোনায় সৌদি প্রবাসী বাংলাদেশিদের অসহায়ত্ব  » «   সোয়া ছয় কোটি মানুষের হাতে সরকারের ত্রাণ  » «   শারজাহর মসজিদগুলিতে পরিচ্ছন্নকরণ অব্যাহত  » «   ‘আলোকিত ৯৫ মাদারীপুর’ এর প্রতিষ্ঠা বার্ষিকী ২০২০ উদযাপন  » «   পরিবহন কল্যাণ তহবিলের টাকা নিয়ে সিলেটে শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর  » «   আমিরাত নিউজ এজিন্সিতে বাংলা ভাষা সংযুক্ত করা হয়েছে  » «   নিজ খরছে দেশে যেতে ইচ্ছুক প্রবাসীদের তালিকা করা হবে  » «   করোনা থেকে বাঁচতে সর্বোচ্চ সতর্ক থাকার আহ্বান পরিবেশমন্ত্রীর  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: মানব পাচারকারী চক্রের হোতা হাজী কামাল গ্রেফতার  » «   করোনার দুর্যোগে আরব আমিরাতে ভিসা নিষেধাজ্ঞা তোলে নেয়া হয়েছে  » «   ইতালীতে শুরু হয়েছে বৈধকরণের আনুষ্ঠানিক কার্যক্রম  » «   বিয়ানীবাজারের ৫৩১টি মসজিদ পাবে প্রধানমন্ত্রীর অনুদান  » «   সারাদেশে ২৪ ঘন্টায় মৃত্যু ২২, সিলেটে ১ জন  » «  

বড়লেখায় শ্রমিক লীগ নেতা’র ঈদ উপহার সামগ্রী বিতরণ

আবুতাহের লিপু



প্রবাসে থেকেও শ্রমজীবী মানুষের পাশে দাঁড়িয়েছেন শ্রমিক লীগ নেতা তাজুল ওয়াহিদ। তিনি জাতীয় শ্রমিক লীগ কাতার শাখার প্রতিষ্ঠাতা সভাপতি ও জাতীয় শ্রমিক লীগ মৌলভীবাজার জেলা শাখার সহ-সভাপতি। তাজুল ওয়াহিদ নিজের উপার্জিত অর্থ থেকে বড়লেখা উপজেলার চান্দ গ্রাম বাজারে তার ভাগনা আবুল হোসেনের মাধ্যমে শ্রমজীবী মানুষের জন্য ঈদ উপহার বিতরণ করেন।

এসময় ২৩৫৯ সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলম খান ও সহ-সভাপতি কয়েছ আহমেদ সহ সিএনজি শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ ও ১২২৩ এর আওতাভুক্ত মাইক্রো কার শ্রমিক ইউনিয়নের সভাপতি আলী হোসেন ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন সহ সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এবং ২৪০৩ ট্রাক কভার ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আঃ মতিন মেহের সাধারণ সম্পাদক হোসেন আহমদ সহ সকল নেতৃবৃন্দ এবং শ্রমিক বৃন্দ উপস্থিত ছিলেন। এসময় সকল শ্রমিক নেতৃবৃন্দ তাজুল ওয়াহিদকে আন্তরিক শুভেচ্ছা জানান এবং তার আগামীর মঙ্গল কামনা করেন।