বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
অসমে ভূমিধসে তিন জেলায় মৃত্যু ২১জনের  » «   একটি লাশের দাফন ও ছাত্রলীগের ‘ওরা ৪১ জন’  » «   করোনা সংকটে বিয়ানীবাজার উপজেলার কসবা-খাসা গ্রামে পাশে দাড়ানো ব্যক্তি ও সংগঠন  » «   যদি কিছু মনে না করেন  » «   এক দিনে ২২৭ কর্মকর্তাকে চাকুরিচ্যুত করল প্রাইম লাইফ ইন্সুরেন্স কোম্পানি  » «   আদর্শের বিপরীতেই দাঁড়িয়ে যাচ্ছে আদর্শ  » «   করোনায় সৌদি প্রবাসী বাংলাদেশিদের অসহায়ত্ব  » «   সোয়া ছয় কোটি মানুষের হাতে সরকারের ত্রাণ  » «   শারজাহর মসজিদগুলিতে পরিচ্ছন্নকরণ অব্যাহত  » «   ‘আলোকিত ৯৫ মাদারীপুর’ এর প্রতিষ্ঠা বার্ষিকী ২০২০ উদযাপন  » «   পরিবহন কল্যাণ তহবিলের টাকা নিয়ে সিলেটে শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর  » «   আমিরাত নিউজ এজিন্সিতে বাংলা ভাষা সংযুক্ত করা হয়েছে  » «   নিজ খরছে দেশে যেতে ইচ্ছুক প্রবাসীদের তালিকা করা হবে  » «   করোনা থেকে বাঁচতে সর্বোচ্চ সতর্ক থাকার আহ্বান পরিবেশমন্ত্রীর  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: মানব পাচারকারী চক্রের হোতা হাজী কামাল গ্রেফতার  » «  

বড়লেখা উপজেলায় এসএসসি ১৯৯২ ব্যাচ নগদ অর্থ বিতরণ করেছে

আবু তাহের লিপু (বড়লেখা )



মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় তিন শত কর্মহীন মানুষের ঘরে ঘরে নগদ চার লক্ষ টাকা পৌঁছে দিয়েছে এসএসসি ব্যাচ ৯২।

সোমবার (১৮ই মে) দুপুর ১২ ঘটিকার সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আল ইমরান, উপজেলা প্রকল্প কর্মকর্তা ওবায়দুল্লা খান।

অন্যানদের মধ্যে উপস্থিত শুভেচ্ছা বক্তব্য রাখেন মীর মুহিবুর রহমান, আব্দুল হাফিজ ললন, বদরুল ইসলাম মনু, মনির উদ্দিন প্রমুখ।

এসময় আনুষ্ঠানিক ভাবে কয়েকজন প্রতিবন্ধী ও কোরআনের হাফিজকে উপহার দিয়ে ব্যাচের সদস্যরা কয়েক ভাগে বিভক্ত হয়ে মানুষের ঘরে নগদ টাকা উপহার হিসেবে তুলে দেন।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন তার বক্তব্যে বলেন ধন্যবাদ জানাই প্রিয় প্রবাসীদেরকে অনেকেই বলেছেন কর্মহীন মানুষকে আমার মাধ্যমে সহযোগিতা করার জন্য আমি সবার প্রতি সম্মান রেখে বলেছিলাম আপনি আপনার এলাকায় দেন আপনার আত্মীয় স্বজনের মাধ্যমে দেন সেটা ভালো হবে । সকল প্রবাসীরাই এই মহামারী তে মানবতার কল্যানে এগিয়ে এসে প্রমান করেছেন আমরা ই মানবিক বাংলাদেশ ।

এই দুঃসময়ে যারা ঘরে না বসে জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়ে ছেন তাদের প্রতি উপজেলা পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়ছেে।