বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «   ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণ, দুই পুলিশ ক্লোজড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক ফয়সল মাহমুদের দ্বিতীয় দফা ঈদ উপহার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক ও চ্যানেল এসের স্টাফ রিপোর্টার ফয়সল মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে দ্বিতীয় দফায় ৩৫টি পরিবারের মাঝে নগদ ঈদ উপহার প্রদান করা হয়েছে।

মহামারী করুণায় বিপর্যস্ত মাথিউরা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মধ্যবিত্ত পরিবারগুলোর ঘরে ঘরে গিয়ে গত কয়েকদিনে তিনি এই ঈদ উপহার পৌঁছে দেন । এ প্রসঙ্গে তিনি বলেন,‘বিশ্বব্যাপী এই দুর্যোগে বিশেষ করে মধ্যবিত্ত ফ্যামিলি গুলো অনেকটা অসহায়। না পারছেন সইতে, না পারছেন কষ্টের কথা কাউকে বলতে । তাই আমার ব্যক্তিগত উদ্যোগ মানবিক দিক বিবেচনা করে কিছু মানুষের পাশে দাঁড়ানোর প্রয়াস মাত্র এটি। অতীতের মতো ভবিষ্যতেও এই সহযোগিতা অব্যাহত থাকবে”। আর্থিক অনুদান পেয়ে খুশিতে এক ব্যক্তি বলেন, “এই দুঃসময়ে এই উপহার কিছুটা হলেও কষ্ট লাগবে সচেষ্ট হবে । আল্লাহ উনাকে আরো বেশি দেওয়ার তৌফিক দান করুক।

এর আগে প্রথম দফায় রমজানের শুরুতে তিনিসহ কয়েকজন প্রবাসী মিলে স্হানীয় ক্লাবের সহযোগিতায় ওর্য়াডের আরোও ৩৫ টি পরিবারের মধ্যে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করেন ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন