শুক্রবার, ৩ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «   বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের সেবায় আজীবন পাশে থাকবো -সরওয়ার হোসেন  » «   লন্ডনে  EXPLORE BEANIBAZAR প্রদর্শিত হবে ২২ জানুয়ারি  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

৪র্থ ধাপে কুলাউড়ায় দুই হাজার পরিবারে খাদ্য সহায়তা দিলেন সাংগঠনিক সম্পাদক নাদেল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মৌলভীবাজারের কুলাউড়ায় মহামারি করোনা ভাইরাসের কারণে থমকে গেছে নিম্ন আয়ের মানুষের জীবন চলার পথ। সেই সকল মানুষের পাশে মানবিক সহায়তা নিয়ে সরকারের পাশাপাশি অনেক জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সামাজিক সংগঠনসহ ব্যক্তি-প্রতিষ্ঠান সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে এগিয়ে এসেছেন। তেমনি এই দূর্যোগের সংকটময় মুহুর্তে ওই সকল কর্মহীনদের পাশে এসে দাঁড়িয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

তিনি তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে চার দফায় নিজ জন্মমাটি কুলাউড়ার ১৩ টি ইউনিয়নসহ পৌরসভায় দুই হাজার কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিলেন।

বৃহস্পতিবার (১৪ মে) চতুর্থ ধাপে উপজেলার ভাটেরা, বরমচাল ও টিলাগাঁও ইউনিয়নে ৫ শতাধিক কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা (চাল, ডাল, আলু, তেল, লবন ও সাবান) প্রদান করা হয়। এসময় স্থানীয় ভাটেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ এ কে এম নজরুল ইসলাম খাদ্য সামগ্রীগুলো গ্রহণ করেন। এর আগে তৃতীয় দফায় উপজেলার কাদিপুর, জয়চন্ডী, কর্মধা ও শরীফপুর ইউনিয়নে ৫ শতাধিক, দ্বিতীয় দফায় উপজেলার সদর, রাউৎগাঁও ও ভূকশিমইল ইউনিয়নের ৫ শতাধিক ও প্রথম ধাপে কুলাউড়া পৌরসভা, ব্রাহ্মনবাজার, পৃথিমপাশা ও হাজীপুর ইউনিয়নে ৫ শতাধিক কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দেওয়া হয়।

শফিউল আলম চৌধুরী নাদেলের নির্দেশনায় সংশ্লিষ্ট এলাকার জনপ্রতিনিধিসহ আওয়ামীলীগ ও যুবলীগ নেতৃবৃন্দরা কর্মহীন মানুষের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করে এই খাদ্য সহায়তা পৌঁছে দেন।কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক বর্তমান পরিস্থিতিতে প্রশাসনের পাশাপাশি আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা দিচ্ছেন।

এরই প্রেক্ষিতে কুলাউড়ার দুই হাজার কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান আমার এক ক্ষুদ্র প্রচেষ্ঠা মাত্র। এ কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে। তিনি অনাকাঙ্খিত এই দূর্যোগকালীন সময়ে কর্মহীন মানুষের পাশে সরকারের পাশাপাশি সমাজের সকল বিত্তবান ব্যক্তিদের নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহ্বান জানান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন