শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «   স্পেনে যুবলীগের উদ্যোগে আলোচনা ও কর্মীসভা অনুষ্ঠিত  » «   ইতালিতে সিলেট বিভাগ জাতীয়তাবাদী ফোরামের আংশিক কমিটি ঘোষণা  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কর্মহীন নিডি মানুষের পাশে দাড়িয়েছে বশির আহমেদ ফাউন্ডেশন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সুনামগঞ্জের বশির আহমেদ ফাউন্ডেশন করোনা মহামারি সময়ে আর্ত মানবতার সেবায় এগিয়ে এসেছে। ৯ মে শনিবার দক্ষিণ সুনামগঞ্জ  উপজেলার আমরিয়া  গ্রামের আড়াই শতাধিক এলাকাবাসীর মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। ঘরবন্দি কর্মহীন মানুষের সার্বিক চাহিদা  নিবারণের চিন্তাকে সামনে রেখে  নিদৃষ্ট  কিছু খাদ্য সামগ্রী বিতরণ না করে তাদের হাতে অর্থ তুলে দেয়া হয়েছে। যাতে করে দুর্যোগকালিন সময়ে নিডি মানুষ তাদের চাহিদা মতো খরচ করতে পারেন।

গ্রামের  প্রবীন বিশিষ্টজন ও স্বেচ্চাসেবকদের  উপস্থিতিতে বশির আহমেদের পরিবারের পক্ষ থেকে নগদ অর্থ বিতরণের কাজটির সার্বিক সমন্ধয়ে ছিলেন ইফতেখার হোসেন লেচু মিয়া,গোলাম মর্তুজা,নাজমুল ইসলাম, আজমল হোসেন, বেলায়েত হোসেন,আশিকুর রহমান প্রমুখ।

এসময় বিশিষ্টজনরা বলেছেন- গ্রামের কৃতি সন্তান বশির আহমদ এর পরিবার নিবেদিতভাবে  নিজ অঞ্চলের মানুষের কল্যাণে কাজ করছে। করোনা মহামারি সময়েও তাদের সহায়তার হাত প্রসারিত হয়েছে। যাতে সরাসরি উপকৃত হবে নিন্মবিত্ত কর্মহীন বহু পরিবার।বশির আহমেদ ফাউন্ডেশন এর এই মহতি উদ্যোগের জন্য গ্রামবাসীর পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

এদিকে সহায়তা প্রদানকালে ফাউন্ডেশনের কর্মকর্তারা সংগঠনের প্রতিষ্ঠাতা আলহাজ্ব বশির আহমদ ও তার পরিবারের প্রতি দোয়া কামনা করে সকলের সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়েছেন। আগামীতে সমাজসেবায় নিজ অঞ্চলের মানুষের পাশে দাড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছেন।

প্রসঙ্গত সমাজসেবী আলহাজ্ব বশির আহমদ এর নামে পারিবারিক উদ্যোগে প্রতিষ্ঠিত ফাউন্ডেশনটি প্রতিষ্ঠালগ্ন থেকে নিজ অঞ্চলের রাস্তাঘাট, পল্লী বিদ্যুৎতায়ন, ঘরবাড়ি নির্মাণ,মসজিদ, মাদ্রাসা, আধুনিক ও ধর্মীয় শিক্ষার প্রসারে  কাজ করছে।  ধারাবাহিক প্রকল্পের অংশ হিসাবে সম্প্রতি  আমরিয়ায় প্রায় ২৫ লাখ টাকা ব্যায়  গ্রামের রাস্তা  তৈরী করে দিয়েছে  বশির আহমেদ ফাউন্ডেশন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন