বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

কাতালোনীয়া যুবলীগ নেতা আনিসুর রহমানের মার মৃত্যু
স্পেন আওয়ামী লীগ পরিবারে শোকের ছায়া



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

চাঁদপুর জেলার শাহরাস্তি থানার ১৯ নং পশ্চিম চিতোষী ইউনিয়নের খেড়হর গ্রামের  শহীদ বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমানের স্ত্রী ছখিনা খাতুন (৯৫)  ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

৩০এপ্রিল বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকাল ৩ টায় মরহুমের নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন।

মরহুমার ছেলে আনিসুর রহমান বিজয় চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ,শহীদ ফজলুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান,কাতালোনিয়া(বার্সেলোনা) আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে আছেন।

আনিসুর রহমান বিজয় বর্তমানে বার্সেলোনা অবস্থান করছেন। করোনা পরিস্থিতির জন্য তার মাকে দেখতে যাওয়া সম্ভব হচ্ছে না।

৭১ এর বীর  শহীদের সন্তান  আনিসুর রহমান বিজয় ৫২বাংলাকে  জানিয়েছে, আমি জন্মের সময় বাবাকে দেখিনি।  আমার জন্ম হয় ১৯৭১ সালের ১৬ই ডিসেম্ব। আমার বাবা তখন মহান মুক্তিযোদ্ধে ছিলেন এবং যুদ্ধের ময়দানে তিনি সম্মুখযুদ্ধে শহীদ হন। এজন্য আমার মমতাময়ী মা আমার নাম রেখেছিলেন- বিজয়। তিনিও আজ আমাকে ছেড়ে চলে গেছেন।

মৃত্যুকালে তিনি দুই ছেলে ও এক মেয়ে, নাতি-নাতনীসহ অনেক স্বজন রেখে গেছেন।৩০ এপ্রিল  এশার নামাজ পরে  জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুমার মৃত্যুতে স্পেন আওয়ামী লীগ,যুবলীগ,বঙ্গবন্ধু পরিষদ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শোক প্রকাশ করে মরহুমার জান্নাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন