বৃহস্পতিবার, ৪ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
অসমে ভূমিধসে তিন জেলায় মৃত্যু ২১জনের  » «   একটি লাশের দাফন ও ছাত্রলীগের ‘ওরা ৪১ জন’  » «   করোনা সংকটে বিয়ানীবাজার উপজেলার কসবা-খাসা গ্রামে পাশে দাড়ানো ব্যক্তি ও সংগঠন  » «   যদি কিছু মনে না করেন  » «   এক দিনে ২২৭ কর্মকর্তাকে চাকুরিচ্যুত করল প্রাইম লাইফ ইন্সুরেন্স কোম্পানি  » «   আদর্শের বিপরীতেই দাঁড়িয়ে যাচ্ছে আদর্শ  » «   করোনায় সৌদি প্রবাসী বাংলাদেশিদের অসহায়ত্ব  » «   সোয়া ছয় কোটি মানুষের হাতে সরকারের ত্রাণ  » «   শারজাহর মসজিদগুলিতে পরিচ্ছন্নকরণ অব্যাহত  » «   ‘আলোকিত ৯৫ মাদারীপুর’ এর প্রতিষ্ঠা বার্ষিকী ২০২০ উদযাপন  » «   পরিবহন কল্যাণ তহবিলের টাকা নিয়ে সিলেটে শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর  » «   আমিরাত নিউজ এজিন্সিতে বাংলা ভাষা সংযুক্ত করা হয়েছে  » «   নিজ খরছে দেশে যেতে ইচ্ছুক প্রবাসীদের তালিকা করা হবে  » «   করোনা থেকে বাঁচতে সর্বোচ্চ সতর্ক থাকার আহ্বান পরিবেশমন্ত্রীর  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: মানব পাচারকারী চক্রের হোতা হাজী কামাল গ্রেফতার  » «  

আমিরাতে বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন আবিরের প্রবাসিদের আর্থিক সহায়তা



আরব আমিরাতে করোনা প্রাদুর্ভাবে কর্মহীন বাংলাদেশিদের শুরু থেকে সহায়তা করে যাচ্ছে বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন আবির। দুবাইয়ের তাজা সবজির বাজার আবির এলাকায় গঠিত এ সংগঠন বৃহৎ বাংলাদেশিদের পাশে দাঁড়িয়েছে শুরু থেকে। গাড়ি নিয়ে মানুষের ক্যাম্পে ক্যাম্পে গিয়ে প্রথমে তারা খাবার সহায়তা প্রদান করেন। শুরুর দিকে কর্মহীন বাংলাদেশিদের খাদ্য সহায়তা দিয়ে থাকলেও এবার পরিস্থিতির কথা ভেবে বিতরণ করছেন নগদ টাকা। ৫০ হাজার দেরহামের প্রকল্প নিয়ে ইতোমধ্যে তারা নানা প্রবাসিকে দেখিয়েছেন আশার আলো।

বাংলাদেশ বিজনেস এসোসিয়েশনের সভাপতি জুলফিকার ওসমান সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ইয়াকুব সৈনিক ও সিনিয়ার সহ সভাপতি মোহাম্মদ হারুন-অর-রশিদ দিনরাত পরিশ্রম আর অর্থ ব্যয় করে চালিয়ে যাচ্ছেন এ মানবতার কল্যাণে কাজ। তাদের সংগঠন ইতোমধ্যে বাংলাদেশ কনসুলেটের ফান্ডেও ত্রাণ সহায়তা করেছে।

সংগঠনটি দুবাইয়ের আবির, দেরা মুতিনা, আল কুছ, সোনাপুর, ইন্টারন্যাশনাল সিটি, নাখিল, শারজাহ বি এমসহ নানা এলাকায় কর্মহীন মানুষের হাতে তোলে দিচ্ছেন নগদ টাকা। ফুটিয়েছেন তাদের মুখে হাসি।

আমিরাতে থাকা বাংলাদেশি কর্মহীন মানুষের তুলনায় সহায়তা প্রতুল না থাকায় তবুও বেশিরভাগ মানুষ সহায়তার বাইরে আছেন। সে সব মানুষদের পাশে আর্থিক সহায়তা নিয়ে অন্যান্য বিত্তবানদের দাঁড়াতে অনুরোধ করেছেন আলহাজ্ব মোহাম্মদ ইয়াকুব সুনিক।