শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আমিরাত থেকে ১৫ মে পর্যন্ত বিমানের সকল বাতিল ফ্লাইটের সময় বাড়ানো হয়েছে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া ‘কোভিড-১৯’ নামক মহামারির বর্তমান পরিস্থিতি মাথায় রেখে আমিরাত থেকে বাংলাদেশ বিমানের বাংলাদেশগামি সকল ফ্লাইট এবং বাংলাদেশ থেকে আমিরাতগামি সকল ফ্লাইট বাতিলের সময়সীমা ১৫ মে পর্যন্ত বাড়ানো হয়েছে বলে ৫২ বাংলাকে জানিয়েছে বাংলাদেশ বিমানের দুবাই অফিস।

এদিকে সংযুক্ত আরব আমিরাতে আরো ২৫,০০০ চেয়ে বেশি পরীক্ষা শেষে, নতুন আক্রান্ত পাওয়া গেছে আরো ৫৪১ জন। সুস্থ হয়েছেন ৯১ জন এবং ৭ জনের মৃত্যুর খবর জানানো হয়েছে সরকারি বিবৃতিতে। আমিরাতে এখন মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১,৩৮০ জনে, যার মধ্যে সুস্থ হয়েছেন ২,১৮১ জন এবং মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৮৯ জনে।

দুবাইয়ের নাইফ ও আল রাস এলাকার লকডাউন তুলে দেওয়া হয়েছে। সকল প্রদেশের মতোই এখন দুবাইতেও জাতীয় জীবাণুমুক্তকরণ প্রক্রিয়া চলবে রাত ১০টা থেকে সকাল ৬টা অবধি। শ্রমিকদের কাজের জন্য এক প্রদেশ থেকে অন্য প্রদেশে যাওয়া এখনো অনেক প্রদেশে বন্ধ রয়েছে।

সবাইকে নিয়ম মেনে, সতর্কতা বজায় রেখে চলাফেরা করার অনুরোধ করা হয়েছে। কোন ধরনের ইফতার বিতরণে সরকারের সহযোগিতা নিতে বলা হয়েছে। প্রতিবেশীদের সাথে রমজান উপলক্ষে খাবার দেওয়া – নেওয়া নিষেধ করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন