শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আমিরাতে বিডি ফ্রেন্ডস ক্লাবের ‘ত্রাণ নয় আপনার প্রাপ্য’ নামের ব্যতিক্রমি উদ্যোগ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আমিরাতে করোনা ভাইরাসের কারণে বন্ধ আছে অনেক ব্যবসা-বাণিজ্য। কাজ হারিয়েছেন অনেকেই। স্বপ্নময় জীবনযাপন হয়ে উঠেছে অনেকের জন্য কষ্টকর। এমন সকল অসহায় প্রবাসীদের পাশে দাঁড়াচ্ছে আমিরাত সরকার, বাংলাদেশ কনসুলেট সহ নানা প্রবাসী সংগঠন। ঠিক একই ভাবেই সমাজের পিছিয়ে থাকা ৫০ জন রেমিটেন্সযোদ্ধার মাঝে ‘ ত্রাণ নয় আপনার প্রাপ্য’ শিরোনামের সহায়তা পৌঁছে দিয়েছেন বাংলাদেশী প্রবাসীদেরই বন্ধুসুলভ সংগঠন ‘বিডি ফ্রেন্ড্স ক্লাব’।

শুক্রবার ব্যক্তিগত উদ্যোগে প্রবাসীদের কাছে গিয়ে এই উপহার পৌঁছে দেন সংগঠনের সদস্যরা। ভালবাসাময় এ প্যাকেটে খাবার সামগ্রি আর ইফতারের আয়োজন ছিলো।

কাজ করার সময় নিজেদের ছবি তুললেও তারা বিতরণের সময় মোবাইল ফোনে বা ক্যামেরায় কোন ছবি তুলেন নি। তাদের কাছে এই উদ্যোগ নিয়ে জানতে চাইলে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনের কারণে বিপাকে পড়েছে অনেক প্রবাসী ভাই। তাদের মধ্য থেকে অর্ধশতাধিক অসহায় লোকের তালিকা করে আমরা ব্যক্তিগত উদ্যোগে তাদের কাছে ভালোবাসার উপহার পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি। আমরাও তাদের মতো একজন। শুধু আজ তাদের অসহায় অবস্থায় পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি বলেই কিন্তু ছবি তুলে তাদের হেয় করার অধিকার আমাদের কারোই নেই। তাই আমাদের সকল সদস্যদের ছবি তোলা বিতরণের আগে থেকেই নিষেধ করা হয়েছিল।

সব নিয়ম মেনে তারা শুধু উপহার টুকুই পৌঁছে দেন নি, সকল প্রবাসীদের সরকারি নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থাকার অনুরোধও করেছেন তারা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন