শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

দুবাই প্রদেশের ৭৫ ভাগ জীবাণুমুক্তকরণ প্রক্রিয়ায় পরিষ্কার করা হয়েছে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৮২৩৮, সুস্থ হয়েছেন ১৫৪৬ জন এবং ৫২ জনের মৃত্যুর খবর জানানো হয়েছে।

আমিরাতের রাজধানী আবুধাবি ও স্বপ্ন নগরী দুবাইয়ে আরো ৩টি ফিল্ড হাসপাতাল খোলা হচ্ছে। দুবাইয়ে এপ্রিলের ২৬ তারিখ পর্যন্ত সবকিছু বন্ধ রাখার কথা থাকলেও এখন দুবাইয়ে মানি এক্সচেঞ্জ ও মেইনটেন্যান্স সেবার উপর লাগানো নিষেধাজ্ঞা শিথিল করা হয়েছে।

দুবাইয়ের শাসক এবং আমিরাতের প্রধানমন্ত্রী ও ভাইস প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাক্তুম এবং উনার মন্ত্রী ক্যাবিনেট, করোনা সেবায় নিয়োজিত মেডিকেল কর্মীদের প্রতি সম্মান জানিয়েছেন এবং বলেছেন তাদের এই কাজ ও সেবা ইতিহাস হয়ে থাকবে।

এদিকে , আন্তর্জাতিক প্রদর্শনী ব্যুরো দুবাই এক্সপোর তারিখ পেছানোর আর্জিকে সম্মতি জানিয়েছেন এবং সদস্যদের ভোটের জন্যে দেওয়া হয়েছে। সাধারণ সভায় ভোট দেয়া হবে। ১২ টি সদস্য রাজ্যের সম্মতি ক্রমে, সিদ্ধান্ত নেয়া হবে।

দেশটির পুলিশ মানবিক দৃষ্টান্ত স্থাপন করছে। সামাজিক মাধ্যমের একটি পোস্ট এর মাধ্যমে একজন এশিয়ান নাগরিকের অসুস্থ্যতার কথা জানতে পেরে, সহযোগিতার হাত বাড়িয়েছে আজমান পুলিশ। খবরটি স্থানীয় সংবাদমাধ্যমে গুরুত্বসহকারে প্রচারিত হচ্ছে।

দুবাইয়ে ফ্রী পার্কিং ২৫ এপ্রিল পর্যন্ত আছে এবং দুবাইয়ের আর টি এ ট্যাক্সিতে ২ জন যাত্রীর বেশি নেয়া যাবেনা বলে নিয়ম জারি করা হয়েছে। একই সাথে সুস্থ হওয়া রোগিদের ঘর পৌঁছে দিতে ১৫টি বাস এবং ৪০টি ট্যাক্সির ব্যবস্থা করেছে আর টি এ।

সেইসাথে দুবাই প্রদেশের ৭৫ ভাগ জীবাণুমুক্ত করন প্রক্রিয়ায় পরিষ্কার করা হয়েছে রাস্তা ঘাট, শপিং মল সহ শ্রমিক আবাসন এলাকা।

দুবাই মিউনিসিপ্যালিটর ১৩০০ জন কর্মী রোজ কাজ করে চলেছেন পরিচ্ছন্নতা বজায় রাখতে। সারাবিশ্বের মধ্যে আমিরাত সবচেয়ে বেশি করোনা পরীক্ষা করিয়ে নাগরিকদের সুরক্ষায় রাখতে সবার থেকে এগিয়ে আছে বলেও সরকার থেকে জানানো হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন