শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বড়লেখার নিজ বাহাদুরপুর গ্রামের নিডি পরিবারের পাশে দাড়িয়েছেন গ্রামের প্রবাসীরা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

করোনা মহামারীতে থমকে গেছে পৃথিবী। স্থবির হয়ে পড়েছে বিশ্ব অর্থনীতি।মানুষের কর্মচাকা থেমে গেছে। এরকম চলতে থাকলে  করোনা মহামারিতে খাদ্যের জন্য হাহাকার করবে মানুষ। বাংলাদেশের অবস্থাও দিনদিন খারাপ হচ্ছে । করোনার এই করুণ থাবায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে নিন্ম আয় ও দিনমজুর পরিবারগুলো।

করোনা ভাইরাস পরিস্থিতি ও রমজান মাসকে সামনে রেখে  মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার ৩ নং নিজ বাহাদুরপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্থ নিজ বাহাদুরপুর গ্রামের প্রায় ১৫০ পরিবারের পাশে দাঁড়িয়েছে প্রবাসীদের সংগঠন – উত্তর নিজ বাহাদুরপুর প্রবাসী কল্যাণ ট্রাস্ট।

উত্তর নিজ বাহাদুরপুর প্রবাসীদের অর্থায়নে ১৬ই এপ্রিল বৃহস্পতিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত নিজ বাাহাদুরপুর গ্রামের ১৫০টি নিন্ম আয়ের পরিবারের মাঝে ঘরে ঘরে গিয়ে নিজ বাহাদুরপুর ক্রিকেট ক্লাবের সকল সদস্য ও কিছু গ্রামের স্বেচ্ছাসেবী যুবকদের সাথে নিয়ে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর প্যাকেট পৌঁছে দেয়া হয়।

২৫ কেজি ওজনের প্রতিটি প্যাকেটে ছিল চাল,ডাল,পেঁয়াজ,সয়াবিন ,ছোলা বুট ইত্যাদি। এর আগে একই দিন বিকেলে খাদ্য সামগ্রী বিতরণ শুরুর সময় গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে  এক দোয়ার আয়োজন করে বিশ্বের সকল মানুষের জন্য দোয়া করা হয়।

সংগঠনের পক্ষ থেকে ৫২বাংলা ইউরোপ ব্যুরো চীফ মো.ছালাহ উদ্দিনকে জানানো হয়,দেশের এই দুর্যোগকালীন সময়ে সমাজের প্রতি কর্তব্য ও দায়বদ্ধতা থেকেই  প্রবাসীরা মানুষের পাশে দাঁড়িয়েছেন।তারা আশা করেন দেশের প্রতিটি গ্রামে প্রবাসী ও দেশের বিত্তবানরা এগিয়ে আসলে অন্যান্য দেশের মতো বাংলাদেশও করোনা মোকাবেলায় সফলতা আসবে।

ট্রাস্টের পক্ষ থেকে পৃথিবীর নানা প্রান্তে ছড়িয়ে থাকা উত্তর নিজ বাহাদুরপুর গ্রামের সকল প্রবাসীদের এই কল্যাণ ট্রাস্টের সাথে সম্পৃক্ত হয়ে ঐক্যবদ্ধভাবে গ্রামের অসহায় নিডি মানুষের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ জানানো হয়।

প্রসঙ্গত,  উত্তর নিজ বাহাদুরপুর গ্রামের প্রবাসী কল্যাণ ট্রাস্টে ত্রান সামগ্রী অনুদানের জন্য যারা আর্থিকভাবে সহযোগীতা করেছেন তারা হলেন-
কবির আহমদ যুক্তরাজ্য,হাফিজুর রহমান যুক্তরাজ্য,হারুন উদ্দিন যুক্তরাস্ট্র,সুমেল উদ্দিন যুক্তরাজ্য,রুমেল আহমদ যুক্তরাজ্য,অলিউর রহমান যুক্তরাজ্য,জাকির হোসেন ফ্রান্স,সেবুল আহমদ ফ্রান্স,মোস্তফা কামাল ফ্রান্স,আব্দুল হাকিম স্পেন, জাহেদ উদ্দিন যুক্তরাজ্য,আলাল উদ্দিন স্পেন,আব্দুল হাসিম ইতালি,আনোয়ার হোসেন সৌদি আরব,শরফ উদ্দিন সৌদি আরব,আমিনুল ইসলাম মাস্টার যুক্তরাস্ট্র,সোহেল আহমদ যুক্তরাস্ট্র,সাইদুল ইসলাম কানাডা,তাজুল ইসলাম যুক্তরাজ্য,হাছন আহমদ যুক্তরাজ্য,বাবুল আহমদ যুক্তরাজ্য,আসিক উদ্দিন স্পেন,তুহিন আহমদ ইতালি,আলম আহমদ যুক্তরাস্ট্র,হোসেন আহমদ যুক্তরাজ্য,জগলু আহমদ যুক্তরাস্ট্র,নাছিমা বেগম যুক্তরাজ্য প্রমুখ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন