শুক্রবার, ২৭ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

স্পেনে করোনা আক্রান্তের সংখ্যা এক লক্ষ ছাড়িয়ে গেছে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

স্পেনে প্রতিদিন করোনা আক্রান্ত এবং মৃত্যের সংখ্যা সময় সময়  বৃদ্ধি পাচ্ছে।দেশটি লকডাউন রেখেও আক্রান্ত ও মৃত্যের সংখ্যা সামাল দিতে পারছে না স্পেনের সরকার।আক্রান্ত ও মৃত্যুর মিছিলে যুক্ত হচ্ছে হাজার হাজার মানুষ। বাদ যাচ্ছেন না স্পেনের প্রবাসী বাংলাদেশিরা।বাংলাদেশ দুতাবাস ও বিভিন্ন মাধ্যম থেকে পাওয়া তথ্যমতে, এ পর্যন্ত মোট ৬৬ জন বাংলাদেশি আক্রান্ত এবং একজন বাংলাদেশির মৃত্যুর খবর পাওয়া গেছে।

গতকাল রাত ১২টার পর থেকে এ পর্যন্ত স্পেনে নতুন করে ৫,৮৯ জনের প্রাণ কেড়ে নিয়েছে করোনা ভাইরাস। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৬ হাজার ২,১৩ জনের বেশি মানুষ।

১ এপ্রিল বুধবার দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় বলছে, স্পেনে করোনা ভাইরাসে আক্রান্ত মানুষের সংখ্যা বেড়ে ১০২,১৩৬ ( এক লক্ষ দুই হাজার একশত ছয়ত্রিশ) জনে দাঁড়িয়েছে।মঙ্গলবার এই সংখ্যা ছিল ৯৫ হাজার ৯,২৩ জনে। সংক্রমণ বাড়তে থাকায় দেশটি এখন চীনকেও ছাড়িয়ে, ইতালিকে ছাড়িয়ে যাবে কয়েক ঘন্টার মধ্যে।

ইতালিতে করোনায় আক্রান্তের সংখ্যা  বুধবার দুপুর দুটা পর্যন্ত ( ১০৫,৭৯২) এক লক্ষ পাচ হাজার সাত শত বিরান্নব্বই জন। আশার খবর হলো, নতুন আক্রান্ত বা মৃত্যের সংখ্যা বাড়ে নাই ।

স্পেনে নতুন করে  বুধবার দুপুর পর্যন্ত ৫৮৯ জনের প্রাণহানির পর দেশটিতে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯,০৫৩,(নয় হাজার তেপ্পান্ন) জনে। এদিকে অনেকে সুস্থ হয়ে ঘরে ফিরছেন ১৯,২৫৯জন।

করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে দেশটির সরকার কঠোর ব্যবস্থা নিলেও এর লাগাম টানতে হিমশিম খাচ্ছে স্পেনের সরকার।দেশটি গত ১৪ মার্চ থেকে লকডাউনে থাকায় দেখা দিয়েছে বিভিন্ন ধরনের সমস্যা।এভাবে  চলতে থাকলে দেশটি অচল হয়ে পড়বে বলে অনেকেই  ধারণা করছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন