বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আমিরাতে গত ২৪ ঘণ্টায় নতুন ১০২ জন আক্রান্ত, ১ জনের মৃত্যু
আজ কোন বাংলাদেশি আক্রান্ত নেই



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে নতুন করে আরও ১০২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নতুন করে সুস্থ হয়েছেন ৩ জন এবং আরো একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

এ নিয়ে আমিরাতে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৭০ জনে যার মধ্যে সুস্থ হয়েছেন ৫৮ জন এবং মৃত ৩ জন।

রবিবার (২৯ মার্চ) আমিরাত সরকারের টুইটার হ্যান্ডেলের মাধ্যমে এই তথ্য জানা যায়। আজকে আকান্তদের মধ্যে কোন বাংলাদেশি নেই। আজ যিনি মৃত্যুবরণ করেছেন তিনি ৪৭ বছর বয়েসি একজন আরবী মহিলা। আজ যারা সুস্থ হয়েছেন তাদের মধ্যে ২ জন ভারতীয় এবং একজন ফিলিপিনি নাগরিক।

এদিকে জাতীয় জীবনামুক্তকরণ অভিযান ২৬ মার্চ শুরু হয়েছিলো যা আজ ২৯ মার্চ শেষ হবার কথা থাকলেও তা ৫ এপ্রিল পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

এখন পর্যন্ত ২,২০,০০০ জনের করোনা ভাইরাস পরিক্ষা করা হয়েছে আমিরাতে। আমিরাত সরকার করোনা ভাইরাস রোধ করতে নানা রকম আইন করেছে সেসব আইন মেনে চলতে বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে সকল প্রবাসিকে আহবান করা হয়েছে।

এদিকে, একজন এশিয়ান নাগরিক তার ফেসবুক টাইমলাইনে আমিরাতের ট্রাফিক আইন না মানতে ভিডিও পোস্ট করলে তাকে গেপ্তার করেছে পুলিশ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন