শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আমিরাতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৭২জন: সুস্থ হয়েছেন ৩
আজকে আক্রান্তদের মধ্যে ৮ জন এবং সুস্থ হওয়াদের মধ্যে ২ জন বাংলাদেশি আছেন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে নতুন করে আরও ৭২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে আমিরাতে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪০৫ জনে। শুক্রবার (২৭ মার্চ) আমিরাত সরকারের টুইটার হ্যান্ডেলের মাধ্যমে এই তথ্য জানা যায়।

সরকারের তথ্যমতে, আমিরাতে মোট করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ৪০৫ জন, আর মৃত্যু হয়েছে ২ জনের। আজ আরও ৩ জন করোনা আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়ে উঠেছে। এ নিয়ে মোট সুস্থ হলো ৫৫ জন।

আরব আমিরাতের ফার্মেসি, সমবায় সমিতি, মোদির দোকান সুপারমার্কেটসহ খুচরা খাবার বিক্রয় কেন্দ্রগুলো ২৪ ঘণ্টা খোলা রয়েছে। তবে দোকানের ভেতরে ক্রেতার সংখ্যা মোট ক্ষমতার ৩০ শতাংশের বেশি থাকতে পারবে না। ক্রেতাদের সামাজিক দূরত্ব নির্দেশিকা অনুযায়ী দুই মিটার নিরাপদ দূরত্ব বজায় রাখতে হবে। সাথেই সকল কর্মসংস্থানেও একই ভাবে ২৯ মার্চ থেকে আগামী ২ সপ্তাহ ৩০ শতাংশের বেশি কর্মী উপস্থিত থাকতে পারবে না।

স্বাস্থ্য ও প্রতিরোধ মন্ত্রণালয় এবং জাতীয় জরুরি সঙ্কট ও দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষ, এনসিইএমএ-এর জারি করা বিজ্ঞপ্তি অনুসারে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সংশ্লিষ্ট জায়গাগুলোর কর্মীদের অবশ্যই উপযুক্ত কর্তৃপক্ষ দ্বারা নির্ধারিত সতর্কতামূলক স্বাস্থ্য এবং সুরক্ষা বিধি মেনে চলতে হবে। আজ থেকে শুরু হওয়া ৩ দিন ব্যাপী ‘জাতীয় জীবাণুমুক্তিকরন প্রক্রিয়া’ চলবে আগামী ২৯ মার্চ পর্যন্ত। এই তিন দিন রাত ৮টা থেকে সকাল ৬টা পর্যন্ত বাসায় থাকার অনুরোধ জানানো হয়েছে। নিয়ম লঙ্ঘনকারীদের জেল বা জরিমানা দেয়া হবে।

 

নতুন ৭২ জন আক্রান্তের সবাই স্বাস্থ্যকর অবস্থায় রয়েছে এবং প্রয়োজনীয় চিকিত্সা সেবা দেয়া হচ্ছে বলে জানা গেছে। আক্রান্তদের মধ্যে শ্রীলঙ্কা, জর্ডান, প্যালেস্টাইন, সিরিয়া, ইরান, কোমোরোস, চীন, সৌদি আরব, কিরগিজস্তান, বসনিয়া ও হার্জেগোভিনা, সার্বিয়া, গ্রীস, উরুগুয়ে, রোমানিয়া, সুইডেন, দক্ষিণ আফ্রিকা, ইরাক, ইয়েমেনের লোক রয়েছে। এছাড়া নেপাল এবং ইথিওপিয়া থেকে ২ জন করে রয়েছে। আক্রান্তদের মধ্যে আরো ২৩ জন ভারতীয় ছাড়াও চারজন আমিরাতি, পাঁচ ব্রিটিশ, পাঁচজন পাকিস্তানি, পাঁচ লেবানিজ এবং আটজন বাংলাদেশীও রয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন