শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আমিরাতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৭২জন: সুস্থ হয়েছেন ৩
আজকে আক্রান্তদের মধ্যে ৮ জন এবং সুস্থ হওয়াদের মধ্যে ২ জন বাংলাদেশি আছেন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে নতুন করে আরও ৭২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে আমিরাতে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪০৫ জনে। শুক্রবার (২৭ মার্চ) আমিরাত সরকারের টুইটার হ্যান্ডেলের মাধ্যমে এই তথ্য জানা যায়।

সরকারের তথ্যমতে, আমিরাতে মোট করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ৪০৫ জন, আর মৃত্যু হয়েছে ২ জনের। আজ আরও ৩ জন করোনা আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়ে উঠেছে। এ নিয়ে মোট সুস্থ হলো ৫৫ জন।

আরব আমিরাতের ফার্মেসি, সমবায় সমিতি, মোদির দোকান সুপারমার্কেটসহ খুচরা খাবার বিক্রয় কেন্দ্রগুলো ২৪ ঘণ্টা খোলা রয়েছে। তবে দোকানের ভেতরে ক্রেতার সংখ্যা মোট ক্ষমতার ৩০ শতাংশের বেশি থাকতে পারবে না। ক্রেতাদের সামাজিক দূরত্ব নির্দেশিকা অনুযায়ী দুই মিটার নিরাপদ দূরত্ব বজায় রাখতে হবে। সাথেই সকল কর্মসংস্থানেও একই ভাবে ২৯ মার্চ থেকে আগামী ২ সপ্তাহ ৩০ শতাংশের বেশি কর্মী উপস্থিত থাকতে পারবে না।

স্বাস্থ্য ও প্রতিরোধ মন্ত্রণালয় এবং জাতীয় জরুরি সঙ্কট ও দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষ, এনসিইএমএ-এর জারি করা বিজ্ঞপ্তি অনুসারে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সংশ্লিষ্ট জায়গাগুলোর কর্মীদের অবশ্যই উপযুক্ত কর্তৃপক্ষ দ্বারা নির্ধারিত সতর্কতামূলক স্বাস্থ্য এবং সুরক্ষা বিধি মেনে চলতে হবে। আজ থেকে শুরু হওয়া ৩ দিন ব্যাপী ‘জাতীয় জীবাণুমুক্তিকরন প্রক্রিয়া’ চলবে আগামী ২৯ মার্চ পর্যন্ত। এই তিন দিন রাত ৮টা থেকে সকাল ৬টা পর্যন্ত বাসায় থাকার অনুরোধ জানানো হয়েছে। নিয়ম লঙ্ঘনকারীদের জেল বা জরিমানা দেয়া হবে।

 

নতুন ৭২ জন আক্রান্তের সবাই স্বাস্থ্যকর অবস্থায় রয়েছে এবং প্রয়োজনীয় চিকিত্সা সেবা দেয়া হচ্ছে বলে জানা গেছে। আক্রান্তদের মধ্যে শ্রীলঙ্কা, জর্ডান, প্যালেস্টাইন, সিরিয়া, ইরান, কোমোরোস, চীন, সৌদি আরব, কিরগিজস্তান, বসনিয়া ও হার্জেগোভিনা, সার্বিয়া, গ্রীস, উরুগুয়ে, রোমানিয়া, সুইডেন, দক্ষিণ আফ্রিকা, ইরাক, ইয়েমেনের লোক রয়েছে। এছাড়া নেপাল এবং ইথিওপিয়া থেকে ২ জন করে রয়েছে। আক্রান্তদের মধ্যে আরো ২৩ জন ভারতীয় ছাড়াও চারজন আমিরাতি, পাঁচ ব্রিটিশ, পাঁচজন পাকিস্তানি, পাঁচ লেবানিজ এবং আটজন বাংলাদেশীও রয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন