বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

দেশে করোনা মোকাবেলায় ৩০ লাখ দিলেন জাতীয় দলের ক্রিকেটাররা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

করোনা ভাইরাস আতংকে বিশ্ব এখন কার্যত দিনদিন স্থবির হয়ে পড়ছে।বাংলাদেশেও এর প্রকট দৃশ্যমান।প্রতিদিনই বাড়ছে আক্রান্ত সংখ্যা।
এমতাবস্থায় জাতীয় দলের ক্রিকেটাররা প্রধানমন্ত্রীর দুর্যোগ ব্যবস্থাপক তহবিলে আর্থিক অনুদান দিয়েছেন।সকালে এটি নিশ্চিত করে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল বলেন, এটা জাতীয় দুর্যোগ। এ দুর্যোগ মোকাবিলা সরকারের কিংবা কারো একার দায়িত্ব নয়।এ দায়িত্ব আমাদের সবার। সেই চিন্তা থেকে আমরা ক্রিকেটাররা একটি পদক্ষেপ নিয়েছি। অধিনায়ক হিসেবে আমি ভীষণ গর্বিত যে এ উদ্যোগে দলের সবাই সমান আবেগ নিয়ে অংশগ্রহণ করেছে।

অধিনায়ক তামিম ইকবাল  আরো জানান, ‘গতকাল মাশরাফি ভাইয়ের সংগে আলাপ করেছি এটা নিয়ে।এরপর সবার সঙ্গে কথা বলি,সবাই এক বাক্যে রাজি হয়েছে।’
বিসিবির চুক্তিবদ্ধ ক্রিকেটাররা তাদের এক মাসের বেতনের অর্ধেক তহবিলে দান করেছেন।চুক্তির বাইরে থাকা ক্রিকেটাররা, যারা সর্বশেষ সিরিজে অংশগ্রহন করেছেন,তারাও সমান অবদান রেখেছেন।এটাই বেশি আনন্দ দিয়েছে তামিমকে,’ যারা চুক্তিতে নেই তারাও সিরিজের দলে থাকলে ওই মাসের বেতন পায়। কিন্তু আমাদের মতো সারা বছর বেতন পায় না।  তারাও সমানভাবে অংশগ্রহণ করেছে।’ তাতে সবমিলিয়ে অনুদানের অংকটা ২৫ লাখ টাকা ছাড়িয়ে গেছে।

তবে কাউকে কম বা বেশি কৃতিত্ব দিতে চান না তামিম,’এখানে সবার সমান অবদান।একজন ক্রিকেটার হিসেবে একটা বড় ম্যাচ জয়ের সমান আনন্দ ও গর্ব হচ্ছে। সেই সঙ্গে তিনি সবার কাছে অনুরোধ রেখেছেন,’আমরা যেটুকু অবদান রেখেছি, প্রয়োজনের তুলনায় তা খুবই সামান্য। তবে দেশের যাদের সামর্থ্য  আছে তারা যদি একটু এগিয়ে আসেন, তাহলে আমরা ইনশাল্লাহ সংকট উত্তরণের পথ খুঁজে পাব। অবদান ১০ টাকা হোক কিংবা ১০ কোটি, প্লিজ সবাই এগিয়ে আসুন।’

সর্বশেষ তথ্যানুযায়ী বাংলাদেশে বুধবার সকাল পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন আরও একজন।মোট মৃতর সংখ্যা ৫ জন।মোট আক্রান্তর সংখ্যা ৩৯ জন।মৃত্যুহার ১২.৮।

বিশ্বজুড়ে ১৮ হাজার ৮৯১ জনের প্রাণ কেড়ে নিয়েছে মহামারী এই করোনাভাইরাস।এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৪ লাখ ২২ হাজার ৬১৩। এছাড়া চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১ লাখ ৮ হাজার ৮৭৯ জন।
এখন পর্যন্ত ১৯৭টি দেশ ও অঞ্চলে করোনার প্রকোপ ছড়িয়ে পড়েছে। করোনাভাইরাসে এখন পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা চীনে। দেশটিতে নতুন করে আরও ৪৭ জন এই ভাইরাসে আক্রান্ত হওয়ায় মোট আক্রান্তের সংখ্যা ৮১ হাজার ২১৮। অপরদিকে করোনায় আকান্ত হয়ে মারা গেছে ৩ হাজার ২৮১ জন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন