মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ইতালি : জীবন যেখানে থেমে আছে  » «   কুয়েতে মোট ২৮৯ জন করোনা আক্রান্ত তাদের ৫ জন বাংলাদেশি  » «   স্পেনে দ্রুত বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা  » «   আমিরাতে গত ২৪ ঘণ্টায় ৫৩ জন আক্রান্ত, ১ জনের মৃত্যু  » «   তবুও সামাজিক দুরত্ব বজায় রাখুন  » «   আমিরাতের রেসিডেন্স ভিসা ১ মার্চ যাদের শেষ হয়েছে জরিমানা ছাড়াই ৩ মাসের মধ্যে নবায়নের সুযোগ  » «   ভারতের উত্তর-পূর্বাঞ্চলের অসমসহ পাঁচটি রাজ্য এখনও করোনামুক্ত  » «   ইতালি-স্পেনে করোনায় মৃত্যু: ফ্রান্স প্রবাসীরা আতঙ্কিত  » «   করোনার মহাবিপর্যয়ে বিয়ানীবাজারে সিপিবি’র কন্ট্রোল টিম গঠন  » «   করোনায় লকডাউন সময়ে দুস্থদের পাশে মানবিক সংগঠন পারি  » «   স্পেনে গত ২৪ ঘণ্টায় করোনা ভা্ইরাসে মৃত্যু হয়েছে ৮৩৮ জনের  » «   কুয়েতে সরকারের ঘোষিত সাধারণ ক্ষমা ১ এপ্রিল থেকে ৩০ এপ্রিল  » «   গত ২৪ ঘণ্টায় সৌদিতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৫৪জন  » «   ব্রিটেনে করোনা রোগিদের জন্য  চার হাজার বেডের হাসপাতাল  » «   করোনায় উপেক্ষিত প্রবাসী ও নিম্নবিত্তের মানুষগুলো  » «  

মৃত্যু বাড়ায় জরুরি অবস্থার মেয়াদ বাড়াচ্ছে স্পেন



জরুরি অবস্থার মধ্যেও করোনা ভাইরাসে মৃতের সংখ্যা বেড়েই চলছে স্পেনে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩৯৪ জনের মৃত্যু হওয়ায় দেশটির জরুরি অবস্থা আরও ১৫ দিন বৃদ্ধি করে এপ্রিলের ১১ তারিখ পর্যন্ত মেয়াদ বাড়ানোর জন্য সংসদকে আহ্বান জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী সানচেজ।

এর আগে দেশটিতে মার্চের ১৫ তারিখ প্রথম দফায় ১৫ দিনের জন্য জরুরি অবস্থা ঘোষণা করা হয়েছিল দেশটিতে। স্পেনে এ পর্যন্ত ভাইরাসটিতে প্রাণ হারিয়েছে ১ হাজার ৭২০ জন। যা ইউরোপের ইতালির পর সর্বোচ্চ সংখ্যক মৃতের রেকর্ড। প্রতিদির আক্রান্তের সংখ্যা ১৪ শতাংশ করে বাড়তে থাকায় মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২৮ হাজার ৫৭২ জন।