বুধবার, ১ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ইতালি : জীবন যেখানে থেমে আছে  » «   কুয়েতে মোট ২৮৯ জন করোনা আক্রান্ত তাদের ৫ জন বাংলাদেশি  » «   স্পেনে দ্রুত বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা  » «   আমিরাতে গত ২৪ ঘণ্টায় ৫৩ জন আক্রান্ত, ১ জনের মৃত্যু  » «   তবুও সামাজিক দুরত্ব বজায় রাখুন  » «   আমিরাতের রেসিডেন্স ভিসা ১ মার্চ যাদের শেষ হয়েছে জরিমানা ছাড়াই ৩ মাসের মধ্যে নবায়নের সুযোগ  » «   ভারতের উত্তর-পূর্বাঞ্চলের অসমসহ পাঁচটি রাজ্য এখনও করোনামুক্ত  » «   ইতালি-স্পেনে করোনায় মৃত্যু: ফ্রান্স প্রবাসীরা আতঙ্কিত  » «   করোনার মহাবিপর্যয়ে বিয়ানীবাজারে সিপিবি’র কন্ট্রোল টিম গঠন  » «   করোনায় লকডাউন সময়ে দুস্থদের পাশে মানবিক সংগঠন পারি  » «   স্পেনে গত ২৪ ঘণ্টায় করোনা ভা্ইরাসে মৃত্যু হয়েছে ৮৩৮ জনের  » «   কুয়েতে সরকারের ঘোষিত সাধারণ ক্ষমা ১ এপ্রিল থেকে ৩০ এপ্রিল  » «   গত ২৪ ঘণ্টায় সৌদিতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৫৪জন  » «   ব্রিটেনে করোনা রোগিদের জন্য  চার হাজার বেডের হাসপাতাল  » «   করোনায় উপেক্ষিত প্রবাসী ও নিম্নবিত্তের মানুষগুলো  » «  

ম্যানচেষ্টার থেকে গিয়ে করোনা আক্রান্ত সন্দেহে সিলেটে প্রবাসীর অসহায় মৃত্যু



করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে সিলেট শহীদ শামসুদ্দীন হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন ফুলমালা বেগম এক নারীর মৃত্যু হয়েছে। রবিবার (২২মার্চ) ভোর ৪ টার দিকে তার মৃত্যু হয়।স্বজনদের সাথেে দেখা করতে তিনি যুক্তরাজ্য থেকে দেশে গিয়েছিলেন ।

শহীদ শামসুদ্দীন হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, ওই নারীর আনুমানিক বয়স ৬১ বছর। যুক্তরাজ্য ফেরত ওই নারী নগরের শামীমাবাদ আবাসিক এলাকার বাসবাস করতেন। গত ৪ মার্চ যুক্তরাজ্য থেকে দেশে ফেরার পর তার জ্বর-সর্দি-কাশি ও শ্বাসকষ্ট দেখা দেয়। ম্যানচেষ্টারে তাঁর পরিবার দাবী করেছে, তিনি নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন। তাঁকে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে ২০ মার্চ থেকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে রাখা হয়।

এদিকে রোগীদের সাথে অবস্থান করা স্বজনরা অব্যস্থাপনার অভিযোগ এনে বলেছেন, মুমুর্ষ রোগীর রুমে এমনকি তাঁর মৃত্যুকালীন সময়ে বিদ্যুতেরও সুব্যবস্থা ছিল না।

ঢাকার আইইডিসিআর থেকে লোক এসে ওই নারীর রক্তের নমুনা নেওয়ার কথা ছিল রবিবার। কিন্তু নমুনা নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে। উল্লেখ্য, হাসপাতালটিতে আরও কয়েকজন চিকিৎসারত অবস্থায় আছেন বলে জানা গেছে।

করোনা সন্দেহে মৃত ফুলমালা বেগম যুক্তরাজ্য আওয়ামী লীগ ম্যানচেষ্টার শাখার সভাপতি সুরাবুর রহমানের স্ত্রী। তাঁর ছেলে লুৎফুর রহমান ম্যানচেস্টার সিটি কাউন্সিলের নির্বাচিত কাউন্সিলার।

ফুলমালা বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মুক্তিযোদ্ধা ডাঃ নজরুল ইসলাম, আওয়ামী লীগের ম্যানচেস্টার শাখার ভারপ্রাপ্ত সভাপতি গৌছ মিয়া, সহসভাপতি সৈয়দ মাহমুদুর রহমান, সাধারন সম্পাদক এডভোকেট মীর গোলাম মোস্তফা, যুগ্নসাধারন সম্পাদক রুহুল আমিন চৌধুরী মামুন, রুহুল আমীন রুহেল,আইন বিষয়ক সম্পাদক মুনতাহির বিল্লাহ জুয়েল, স্বেচ্ছাসেবক লীগের আমিনুল হক ওয়েছ, সাধারন সম্পাদক ফয়জুল হক জুয়েল, শাহনেওয়াজ আহমদ প্রমূখ।