শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


করোনা রোধে কুয়েতে কারফিউ জারি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আজ রবিবার ২২ মার্চ বিকাল ৫ টা হতে ভোর ৪ টা পর্যন্ত কারফিউ জারি করেছে কুয়েত সরকার। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত প্রত্যেক দিন ১১ ঘন্টা কারফিউ চলবে।


দেশটির উপপ্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী আনাস আল-সালেহ শনিবার ঘোষণা করেছেন, কুয়েত সরকার স্বাস্থ্য মন্ত্রনালয়ের বাড়ি থেকে বাহিরে না বের হওয়ার নির্দেশনা না মানার কারণে,, শনিবার ১১ ঘন্টার জন্য কারফিউ জারির সিদ্ধান্ত নিয়েছেন।

আল-সালেহ মন্ত্রিপরিষদের বৈঠক শেষে সংবাদ সম্মেলনে বলেন, রবিবার বিকাল: ৫ টা থেকে কারফিউ আরোপ করা হবে ভোর ৪ টা পর্যন্ত। তিনি আরও বলেন যে ২৬ শে মার্চ ঘোষিত ছুটি শেষ হওয়ার পর থেকে সরকারি ছুটি আরো দুই সপ্তাহের জন্য বাড়ানো হয়েছে। কেউ যদি এই আইন অমান্য করে তাকে ৩ বছরের জেল অথবা ১০ হাজার কুয়েতি দিনার জরিমান বিধান করা হয়েছে।

এদিকে রবিবার ২২ মার্চ বাংলাদেশ দুতাবাস কাউন্সিলর ও দুতালয় প্রধান মোহাম্মদ আনিসুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে কুয়েত সরকারের জারীকৃত বিধি নিষেদ এবং কুয়েত স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশনা সমূহ মেনে চলতে বাংলাদেশি প্রবাসী প্রতি বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন