রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আল আইনে আল মামুরা ট্রাভেলসের উদ্বোধন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতের আল আইনে বাংলাদেশি মালিকানাধিন আল মামুরা গ্রুপের নতুন শাখা আল মামুরা ট্রাভেলস এর উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনকালে বক্তারা বলেন– বিশ্বে করোনা ভাইরাসের মহামারিতে একে অন্যকে সচেতন করে তোলা এ সময়ে সবচে বেশি দরকার। প্রবাসিদের এ ব্যাপারে বেশি সচেতন হতে অনুরোধ করা হয়।

শুক্রবার আল আইন এর মীনা বাজার সংলগ্ন এলাকায় ফিতা কেটে এর উদ্বোধন করেন আনজুমানে আল ইসলাহ আরব আমিরাত শাখার সভাপতি মাওলানা জয়নুল আবেদীন।

আল মামুরা গ্রুপের চেয়ারম্যান মীর্জা আবু সুফিয়ানের সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের পরিচালক বুরহান উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন মাওলানা সাইফুল ইসলাম এহিয়া, মিজানুর রহমান, সাংবাদিক লুৎফুর রহমান সহ আরো অনেকে।

এসময় উপস্থিত ছিলেন হাজী মো: ইবরাহীম, মো: আশিকুর রহমান, আব্দুর রহমান, মাওলানা জাহাঙ্গীর চৌধুরী মামুন, মির্জা সুজন আহমদ, মিঠুন আহমদ, ইলহাম সাংস্কৃতিক সংসদ ইউ এ ই এর পরিচালক শরীফ উদ্দিন, জিল্লুর রহমান, মামুরা গ্রুপের স্টাফ মো: মিজানুর রহমান, মো: সাকিল আহমদ চৌধুরী, ওলিউর রহমান, মুরাদ আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে উদ্ভোধককে বাংলাদেশ যাওয়া আসার একটি রাউন্ড-ট্রিপ টিকেট সৌজন্যে করা হয়। একইসাথে ট্রাভেলস এর প্রথম গ্রাহক হিসেবে মো: আলী হোসেন কে একটি ১১গ্রাম স্বর্ণের চেইন পুরস্কার প্রদান করা হয়।

এ সময় রেফেল ড্রয়ের মাধ্যমে ৩জন কে পুরস্কৃত করা হয়। প্রথম পুরস্কার পেয়েছেন মো: আব্দুল জলিল (ওমরাহ প্যাকেজ) দ্বিতীয় পুরস্কার পেয়েছেন মির্জা হাবিবুর রহমান (একটি স্মার্ট ফোন) ও তৃতীয় পুরস্কার পেয়েছেন হাফিজ মো: জহীর আলী (একটি সিটিজেন ঘড়ি)।

পরে দেশ ও জাতির কল্যাণে মোনাজাত পরিচালনা করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন